Advertisement
১৬ মে ২০২৪
IIIT Kalyani Recruitment 2024

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নেবে আইআইআইটি কল্যাণী, কোন কোন বিভাগে?

কম্পিউটারে মাইক্রোসফট অফিস, অপারেশনের কাজ জানতে হবে। প্রার্থীর বয়স ২৭ বছরের মধ্যে থাকতে হবে।

আইআইআইটি কল্যাণী।

আইআইআইটি কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৮:০১
Share: Save:

কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি (আইআইআইটি)-তে গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

চুক্তির ভিত্তিতে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস এবং অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের তরফে এই নিয়োগ। প্রতি মাসে ২১,৭০০ টাকা বেতন দেওয়া হবে। ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস বিভাগে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, অ্যাকাউন্টিং, ট্যালি, জিএসটি, ইনকাম ট্যাক্স-এর বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। মাস্টার অফ কমার্স (এমকম) ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে আবেদনের জন্যও স্নাতক উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশি, কম্পিউটারে মাইক্রোসফট অফিস, অপারেশনের কাজ জানতে হবে। প্রার্থীর বয়স ২৭ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে আইআইআইটি কল্যাণীর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে অনলাইন এবং অফলাইন দুই মাধ্যমেই। আবেদনের শেষ দিন ১১ এপ্রিল ’২৪।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আইআইআইটি কল্যাণীর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE