Advertisement
১৬ জুন ২০২৪
SBI

ইন্টারভিউয়ের মাধ্যমে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করবে এসবিআই

এসবিআই এর নিজস্ব অফিশিয়াল ওয়বেসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৪:৫৩
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-তে একাধিক পদে কর্মী নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসবিআই এর নিজস্ব অফিশিয়াল ওয়বেসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এক নজরে দেখে নিন বিস্তারিত।

স্পেশালিষ্ট ক্যাডার অফিসার পদে প্রায় ৬৫টি শূন্যপদের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২২ নভেম্বর ২০২২ থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন করার শেষ তারিখ ১২ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। ৬৫টি পদের মধ্যে ৬৪টি পদ ম্যানেজার পদের জন্য। একটি পদ সার্কেল অ্যাডভাইজ়ার পদের জন্য।

আবেদন পদ্ধতি:

প্রথমে প্রার্থীকে https://sbi.co.in/web/careers এই ওয়েবসাইটে যেতে হবে।

সেখান থেকে জয়েন এসবিআই-তে যেতে হবে।

এর পর কারেন্ট ওপেনিংস-এ যেতে হবে।

সেখানে যাওয়ার পরই প্রার্থীরা ব্যাঙ্কের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখতে পাবেন, এবং নির্দিষ্ট পদের জন্য আবেদনের বিস্তারিত তথ্য জানতে পারবেন ও আবেদন করতে পারবেন।

আবেদন ফি: সাধারণ বিভাগ, ইডব্লিউএস, ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য ফর্মের মূল্য ৭৫০ টাকা ধার্য করা হয়েছে। এবং এসসি, এসটি, পিডব্লিউডি বিভাগের প্রার্থীদের জন্য কোন টাকা ধার্য করা হয়নি।

নিয়োগ প্রক্রিয়া: শূন্য পদগুলিতে আবেদনের ভিত্তিতে যোগ্যতার মেধাতালিকা অনুয়ায়ী প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে। নির্বাচিত প্রার্থীদের নির্দিষ্ট দিনে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। এই পদগুলিতে চাকরির জন্য সম্ভবত কোন লিখিত পরীক্ষা নেওয়া হবে না। ১০০ নম্বরের ইন্টারভিউ এবং মেধাতালিকার ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE