Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Union Bank of India

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

চিফ ম্যানেজার (চার্টার্ড একাউন্ট্যান্ট), সিনিয়র ম্যানেজার (ক্রেডিট অফিসার) এবং ম্যানেজার (ক্রেডিট অফিসার) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ৪২টি।

স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়।

স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share: Save:

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ইউবিআই)-য় স্পেশালিস্ট অফিসার নিয়োগ হবে। বিভিন্ন পদে সংরক্ষিত প্রার্থীদের নিয়োগ করা হবে। সেই মর্মে ইউবিআই-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই পদে ইতিমধ্যেই অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চিফ ম্যানেজার (চার্টার্ড একাউন্ট্যান্ট), সিনিয়র ম্যানেজার (ক্রেডিট অফিসার) এবং ম্যানেজার (ক্রেডিট অফিসার) পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে ৪২টি। আবেদনের জন্য চিফ ম্যানেজার পদে চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৪০ বছরের মধ্যে, সিনিয়র ম্যানেজার পদে বয়স হতে হবে ২৫ থেকে ৩৫ বছর এবং ম্যানেজার পদে চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ২২ থেকে ৩৫ বছরের মধ্যে। মাসিক বেতন কাঠামো হবে চিফ ম্যানেজার পদে ৭৬০১০-৮৯৮৯০ টাকা ,সিনিয়র ম্যানেজার পদে ৬৩৮৪০-৭৮২৩০ টাকা এবং ম্যানেজার পদে ৪৮১৭০-৬৯৮১০ টাকা। দেশজুড়ে ব্যাঙ্কের বিভিন্ন শাখায় বাছাই প্রার্থীদের নিয়োগ হবে।

চিফ ম্যানেজার পদের জন্য ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া-র অ্যাসোসিয়েট মেম্বার হতে হবে। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসাবে ব্যাঙ্ক/ এনবিএফসি/ ফিন্যান্সিয়াল ইনস্টিটিউট/ ক্রেডিট রেটিং এজেন্সিতে ন্যূনতম ৬ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। সিনিয়র ম্যানেজার এবং ম্যানেজার পদের জন্য প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। একইসঙ্গে কোনও 'শিডিউল্ড কমার্শিয়াল ব্যাঙ্ক'-এর এমএসএমই বা কর্পোরেট ক্রেডিট বিভাগে ন্যূনতম ৪ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে সিনিয়র ম্যানেজার পদের জন্য এবং ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে ম্যানেজার পদের জন্য। এ ছাড়া, সিএআইআইবি/ ফিন্যান্সে এমবিএ/ সিএমএ/ সিএফএ/ সিএস ডিগ্রি থাকলে প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইট https://www.unionbankofindia.co.in/english/recruitment.aspx -এ যেতে হবে। আবেদনের জন্য ওবিসি প্রার্থীদের ৮৫০ টাকা এবং এসসি/ এসটি/ পিডাব্লিউবিডি শ্রেণিভুক্ত প্রার্থীদের ১৫০ টাকা জমা দিতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ১২ ফেব্রুয়ারি। নিয়োগের অন্যান্য নিয়ম সম্পর্কে জানতে প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইট https://www.unionbankofindia.co.in/english/home.aspx-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE