Militants attack in Jammu Police station - Anandabazar
  • সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জম্মুর থানায় জঙ্গি হামলায় হত দুই পুলিশ কর্মী, দুই জঙ্গিও

জম্মুতে জঙ্গি হামলায় এক পুলিশ কর্মী-সহ দু’জন নিহত হলেন। পুলিশ এবং সিআরপিএফ জওয়ানদের পাল্টা গুলিতে দুই জঙ্গিও মারা গিয়েছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে জম্মুর কাথুয়া জেলার রাজবাগ থানায়।

পুলিশ সূত্রের খবর, এ দিন সকালে তিন জন জঙ্গি আচমকাই থানার ভিতরে ঢুকে পুলিশের উপরে গুলি চালাতে শুরু করে। জঙ্গিদের গুলিতে কর্তব্যরত দুই পুলিশ কর্মীর মৃত্যু হয়। আহত হন নয় জন পুলিশ কর্মী।

সূত্রের খবর, এই থানা লাগোয়া সিআরপিএফের ক্যাম্প রয়েছে। গুলির আওয়াজ পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশ ও সিআরপিএফের সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়ে যায়। বেলা ১১টা পর্যন্ত টানা পাঁচ ঘন্টা সেনার সঙ্গে জঙ্গিদের গুলি বিনিময় চলে। দুই জঙ্গি মারা যাওয়ার পর সংঘর্ষ থামে।

জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা টুইটারে লিখেছেন, “সীমান্ত পেরিয়েই জঙ্গিরা এ দেশে ঢুকে হামলা করেছে। আগেও একই কায়দায় হামলা হয়েছে।”  স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রের খবর, ২০১৩ সালে একই ভাবে কাথুয়া ও সাম্বা জেলার থানা এবং সেনা ক্যাম্পে হামলা করেছিল জঙ্গিরা। বারবার এই ঘটনায় উদ্বিগ্ন  স্বরাষ্ট্র সচিব এল সি গোয়েল। বিষয়টি নিয়ে তিনি ইতিমধ্যেই পুলিশের কর্তাদের সঙ্গে কথা বলেছেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন