Advertisement
Back to
Presents
Associate Partners
Abhijit Gangopadhyay

অভিজিতের নিরাপত্তায়

অভিজিৎ বলেন, “আমার উপর প্রাণঘাতী হামলা হতে পারে বলে আমি আশঙ্কা করছি। সেই কারণে আমি কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে আবেদন করেছিলাম। সেই মতো স্বরাষ্ট্র মন্ত্রক আমার নিরাপত্তা সুনিশ্চিত করল।”

Abhijit Gangopadhyay

অভিজিৎ গঙ্গাপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৭:৩৫
Share: Save:

অবসরপ্রাপ্ত বিচারপতি, এ বার লোকসভা ভোটে তমলুক কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ওয়াই প্লাস শ্রেণির কেন্দ্রীয় নিরাপত্তা দিল স্বরাষ্ট্র মন্ত্রক। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা বুধবার রাতেই অভিজিতের বাড়িতে আসেন। বৃহস্পতিবার সকাল থেকে তাঁরা কাজ শুরু করবেন। অভিজিৎ বলেন, “আমার উপর প্রাণঘাতী হামলা হতে পারে বলে আমি আশঙ্কা করছি। সেই কারণে আমি কেন্দ্রীয় নিরাপত্তা চেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে আবেদন করেছিলাম। সেই মতো স্বরাষ্ট্র মন্ত্রক আমার নিরাপত্তা সুনিশ্চিত করল।”

ময়নার ‘সন্ত্রস্ত’ এলাকা বাকচা থেকে আজ, বৃহস্পতিবার অভিজিৎ প্রচার শুরু করবেন বলে বুধবার তমলুকে জেলা বিজেপি অফিসে বৈঠকে জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিজিৎ এ দিন মহিষাদল বিধানসভার দ্বারিবেড়িয়া কালী মন্দির, ভারত সেবাশ্রম সঙ্ঘ, মহিষাদল রাজবাড়ির চত্বরের গোপাল জিউ মন্দির ও মাজারে পুজো দেন। তিনি বলেন, ‘‘তমলুকের ভোটাররা সচেতন। আমি জানি তাঁরা দুর্নীতির পাশে থাকবেন না।’’নিজস্ব সংবাদদাতা

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Abhijit Gangopadhyay Lok Sabha Election 2024 BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE