Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

বিজেপিতে যোগ দিলেন অনুরাধা পোড়ওয়াল, ভোটে লড়বেন কি না, জানালেন সেই উত্তরও

বিজেপির দফতরে পৌঁছে অনুরাধা যোগ দিলেন দলে। তার পরেই সাংবাদিকদের জানালেন, ‘সনাতন’-এর সঙ্গে তাঁর যোগ দীর্ঘ দিনের। যে দলে যোগ দিচ্ছেন, তাদেরও ‘সনাতন’-যোগ গভীর।

image of anuradha

বিজেপিতে যোগ দিলেন অনুরাধা পোড়ওয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৪ ১৪:২৮
Share: Save:

বিজেপিতে যোগদান করলেন গায়িকা অনুরাধা পোড়ওয়াল। শনিবার দুপুরে ভোটের দিন ঘোষণা করতে চলেছে নির্বাচন কমিশন। তার আগে বিজেপির দফতরে পৌঁছে অনুরাধা যোগ দিলেন দলে। তার পরেই সাংবাদিকদের জানালেন, ‘সনাতন’-এর সঙ্গে তাঁর যোগ দীর্ঘ দিনের। যে দলে যোগ দিচ্ছেন, তাদেরও ‘সনাতন’-যোগ গভীর।

নব্বইয়ের দশকে ভক্তিগীতি গেয়ে খ্যাতি পেয়েছিলেন অনুরাধা। অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনের দিন ভজন গেয়েছিলেন তিনি। বহু হিন্দি ছবিতেও গান গেয়েছেন তিনি। শনিবার বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, ‘‘আমি খুশি, যে দলে যোগ দিচ্ছি, সনাতনের সঙ্গে তাদের সম্পর্ক গভীর। আমার সৌভাগ্য যে বিজেপিতে যোগ দিচ্ছি।’’ লোকসভা ভোটের আগে যোগ দিলেন বিজেপিতে। তবে কি আসন্ন ভোটে প্রার্থী হতে চলেছেন? সে প্রশ্নের জবাবে অনুরাধা বলেন, ‘‘আমি জানি না। দল যা পরামর্শ দেবে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

কর্নাটকের কোঙ্কনি পরিবারে ১৯৫২ সালে জন্ম অনুরাধার। নাম ছিল অলকা নাদকার্নি। ১৯৭৩ সালে গানের কেরিয়ার শুরু। ‘অভিমান’ ছবিতে সংস্কৃতে একটি শ্লোক গেয়েছিলেন তিনি। ওই বছরই মারাঠি সিনেমায় গাইতে শুরু করেন তিনি। ছবির পাশাপাশি ভক্তিগীতি, ভজনও গেয়েছেন তিনি।

অনুরাধার যোগদানের কিছু ক্ষণ আগেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছেন অজয়প্রতাপ সিংহ। তিনি মধ্যপ্রদেশ থেকে বিজেপির রাজ্যসভার সাংসদ। অজয় জানিয়েছেন, আবার প্রার্থী হতে না পেরেই এই সিদ্ধান্ত। অন্য দিকে, শনিবার সকালেই তেলঙ্গানার বিজেপি নেতা এপি জিতেন্দ্র রেড্ডি এবং তাঁর ছেলে কংগ্রেসে যোগদান করেছেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE