Advertisement
Back to
Sougata Roy

সৌগত রায়ের গাড়িতে পিছন থেকে ধাক্কা ম্যাটাডোরের, সোদপুর থেকে ফিরছিলেন দমদমের বিদায়ী সাংসদ

শনিবার ভোটের প্রচারের কাজে সোদপুরের দিকে গিয়েছিলেন সৌগত। রাতে সেখান থেকে ফেরার পথে তাঁর চার চাকার গাড়িতে আচমকা পিছন দিক থেকে ধাক্কা মারে একটি ম্যাটাডোর।

(বাঁ দিকে) তৃণমূল সাংসদ সৌগত রায়। —ফাইল চিত্র। দুর্ঘটনার কবলে তাঁর গাড়ি (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

(বাঁ দিকে) তৃণমূল সাংসদ সৌগত রায়। —ফাইল চিত্র। দুর্ঘটনার কবলে তাঁর গাড়ি (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৮:৪২
Share: Save:

তৃণমূলের বিদায়ী সাংসদ সৌগত রায়ের গাড়িতে ধাক্কা মারল ম্যাটাডোর। শনিবার রাতে দুর্ঘটনার কবলে পড়ে বর্ষীয়ান সাংসদের গাড়ি। ওই সময়ে সৌগত গাড়িতেই ছিলেন। সোদপুর থেকে ফিরছিলেন তিনি। যে ম্যাটাডোরটি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে, তার চালককে আটক করেছে খড়দহ থানার পুলিশ।

শনিবার ভোটের প্রচারের কাজে সোদপুরের দিকে গিয়েছিলেন সৌগত। রাতে সেখান থেকে ফেরার পথে এইচবি টাউনের সামনে তাঁর চার চাকার গাড়িতে আচমকা পিছন দিক থেকে ধাক্কা মারে একটি ম্যাটাডোর। গাড়িতে সৌগত ছাড়াও আরও কয়েক জন ছিলেন। তবে দুর্ঘটনায় কারও আঘাত লাগেনি। সাংসদও সুস্থই রয়েছেন।

ম্যাটাডোরের ধাক্কায় সৌগতের গাড়িটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির পিছন দিকের কিছু অংশ বেঁকেও গিয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা, কেন গাড়িতে ধাক্কা মারল ওই ম্যাটাডোর, চালককে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

দমদমের তিন বারের সাংসদ সৌগত। আসন্ন লোকসভা নির্বাচনেও তাঁকে ওই কেন্দ্র থেকেই প্রার্থী করেছে তৃণমূল। তাঁর বিরুদ্ধে ভোটে লড়ছেন সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী এবং বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত। শেষ দফায় আগামী ১ জুন দমদমে ভোটগ্রহণ হবে। ফলঘোষণা ৪ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sougata Roy TMC Accident Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE