Advertisement
Back to
Presents
Associate Partners
BJP Candidate Convoy Attack

ভোটপ্রচারে গিয়ে হামলার মুখে উত্তরপ্রদেশের বিজেপি প্রার্থী সঞ্জীব বালিয়ান, কনভয়ে ছোড়া হল পাথর

বিজেপির জেলা সভাপতি সুধীর সাইনি দাবি করেছেন, এই হামলায় দু’তিন জন আহত হয়েছেন। ৬-৭টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁর আরও দাবি, সঞ্জীব বালিয়ানের জনপ্রিয়তায় বিরোধীরা ভয় পেয়ে গিয়েছে।

বিজেপি নেতা সঞ্জীব বালিয়ান। ছবি: পিটিআই।

বিজেপি নেতা সঞ্জীব বালিয়ান। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ০৯:২১
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রী তথা এ বারের লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের বিজেপি প্রার্থী সঞ্জীব বালিয়ানের কনভয়ে হামলা চালানোর অবিযোগ উঠল। এই নির্বাচনে মুজফ্‌ফরনগরে প্রার্থী হয়েছেন সঞ্জীব।

পুলিশ সূত্রে খবর, শনিবার তিনি নিজের নির্বাচনী কেন্দ্রে ভোটের প্রচারে গিয়েছিলেন। প্রচার শেষে ফেরার সময় রাত সাড়ে ৮টা নাগাদ খাটাউলি থানার অন্তর্গত মাদকরিমপুর গ্রামের কাছে তাঁর কনভয় লক্ষ্য করে পাথর ছোড়েন এক দল দুষ্কৃতী। যদিও বিজেপি প্রার্থী সুরক্ষিত রয়েছেন জানিয়েছেন মুজফ্‌ফরনগরের পুলিশ সুপার সত্যনারায়ণ প্রজাপতি।

পুলিশ সুপার বলেন, “মাদকরিমপুর গ্রামে একটি জনসভা করছিলেন বিজেপি প্রার্থী। সেই সময় ওই জনসভা থেকেই কিছু দুষ্কৃতী ওই প্রার্থীর বিরুদ্ধে স্লোগান তোলেন। জনসভা শেষে ফেরার পথে সঞ্জীব বালিয়ানের গাড়ি লক্ষ্য করে পাথর ছোড়ে দুষ্কৃতীরা।” তিনি জানিয়েছেন, ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। একটি মামলাও দায়ের করা হয়েছে। প্রার্থীর কনভয়ে হামলার ঘটনার খবর পেয়েই দ্রুত সেখানে পৌঁছয় পুলিশের একটি দল। এই ঘটনার পর পরিস্থিতি উত্তপ্ত হয়েছিল। কিন্তু দ্রুত তা নিয়ন্ত্রণে আনা হয়েছে। দুষ্কৃতীদের খুঁজে দ্রুত গ্রেফতার করা হবে।

বিজেপির জেলা সভাপতি সুধীর সাইনি দাবি করেছেন, এই হামলায় দু’তিন জন আহত হয়েছেন। ৬-৭টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তাঁর আরও দাবি, সঞ্জীব বালিয়ানের জনপ্রিয়তায় বিরোধীরা ভয় পেয়ে গিয়েছে। তাই দুষ্কৃতীদের দিয়ে হামলা করাচ্ছে। উত্তরপ্রদেশের এই কেন্দ্রে ভোটগ্রহণ হবে ১৯ এপ্রিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Muzaffarnagar BJP UP Lok Sabha Election 2014
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE