Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

যাদবপুরে সিপিএম প্রার্থী সৃজনের দেওয়াল লিখনে কালি! বামেদের অভিযোগ উড়িয়ে দিল শাসক তৃণমূল

দলীয় প্রার্থীর দেওয়াল মোছার জন্য সিপিএম নেতৃত্ব তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে। তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছে রাজ্যের শাসকদল।

CPM accused TMC for removing wall campaign of their candidate in Jadavpur LS constituency

তৃণমূলের বিরুদ্ধে দেওয়াল মোছার অভিযোগ সিপিএমের। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ০৮:৪০
Share: Save:

যাদবপুরে সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে লেখা একাধিক দেওয়াল লিখন মুছে দেওয়া এবং তাতে কালি লেপে দেওয়ার অভিযোগ উঠল। এই ঘটনায় স্থানীয় সিপিএম নেতৃত্ব তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে। অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছে রাজ্যের শাসকদল।

যাদবপুর লোকসভা কেন্দ্রের আওতাধীন রাজপুর-সোনারপুর ওয়ার্ডের ২১ নম্বর ওয়ার্ডে সিপিএমের একাধিক দেওয়াল দেখিয়ে সিপিএমের দাবি, রাতের অন্ধকারে তৃণমূলের দুষ্কৃতীরা এই সব কাজকর্ম করে বেড়াচ্ছে। ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের নেতৃত্বেই দেওয়াল মুছে দেওয়ার কাজ চলছে বলে দাবি সিপিএমের। স্থানীয় বামকর্মী কৃশানু বিশ্বাস এই প্রসঙ্গে বলেন, ‘‘অনেক দিন ধরেই তৃণমূল এ সব করছে। ওদের নেতাদেরও বিষয়টা আমরা জানিয়েছি। কেবল বলা হচ্ছে, কারা এগুলো করছে দেখো। আমাদের কেউ এই সব কাজে যুক্ত নয়।”

দেওয়াল মোছার অভিযোগ নিয়ে মুখ খুলেছেন সিপিএম প্রার্থী সৃজনও। তিনি বলেন, “লাল ঝান্ডা ক্রমশ শক্তিশালী হচ্ছে। তাই তৃণমূল ভয় পাচ্ছে। মানুষের মনে আছে লাল ঝান্ডা। দেওয়াল মুছে তৃণমূল কিছুই করতে পারবে না।” তৃণমূল টালিগঞ্জ-সহ আরও বেশ কিছু জায়গাতেও তাঁদের দেওয়াল লিখন মুছে দিয়েছে বলে দাবি করেন সৃজন। তাঁর বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে রাজপুর সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মিলন সরকারের আবার দাবি, এলাকায় সিপিএমের দেওয়াল লেখার লোক নেই। তাই এই সব অভিযোগ তুলে নজর কাড়তে চাইছে। তাঁর কথায়, “এলাকার মানুষ তৃণমূলের কাছ থেকে পরিষেবা পায়। ভোটের ফলেই প্রমাণিত হয়ে যাবে মানুষ কাদের সঙ্গে আছে। হতাশা থেকে সিপিএম আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jadavpur Srijan Bhattacharya CPM TMC Sonarpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE