Advertisement
Back to
Presents
Associate Partners
Hema Malini

মথুরায় ভোটপ্রচারে গিয়ে মহিলাদের সঙ্গে ফসল কাটলেন, ফসল হাতে ছবিও তুললেন ‘ড্রিম গার্ল’ হেমা

২০১৪ সালে প্রথম বার এই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন। তার পর ২০১৯ সালে। পর পর দু’বার ভোটেও জিতেছেন ‘ড্রিম গার্ল’। তাই এ বারও তাঁর উপরই আস্থা রেখেছে দল।

মথুরাতে ‘ড্রিম গার্ল’। ছবি: এক্স।

মথুরাতে ‘ড্রিম গার্ল’। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৩:৫০
Share: Save:

ধোপদুরস্ত শাড়ি, মুখে স্মিত হাসি, বাঁ কোলে ফসলের গাঁটি, হাতে ধরে রাখা কাস্তে। সম্প্রতি নিজের লোকসভা কেন্দ্র মথুরায় গিয়ে এ ভাবে ধরা দিলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী।

এই নিয়ে তৃতীয় বার ওই লোকসভা কেন্দ্রেই তাঁকে প্রার্থী করেছে বিজেপি। ২০১৪ সালে প্রথম বার এই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন। তার পর ২০১৯ সালে। পর পর দু’বার ভোটেও জিতেছেন ‘ড্রিম গার্ল’। তাই এ বারও তাঁর উপরই আস্থা রেখেছে দল। সম্প্রতি নিজের লোকসভা কেন্দ্রে ভোটপ্রচারে গিয়েছিলেন হেমা। সেখানে গিয়ে ক্ষেতেও নেমে পড়েন। মহিলাদের হাত থেকে কাস্তে তুলে নেন। তার পর তাঁদের সঙ্গেই ফসল কাটেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

সেই ছবিই নিজের এক্স (পূর্বতন টুইটার) হ্যান্ডলে পোস্ট করেছেন হেমা। চারটি ছবি শেয়ার করেছেন তিনি। একটিতে তাঁকে ফসল কাটতে দেখা যাচ্ছে। আর একটি ছবিতে কাটা ফসল হাতে মহিলাদের মাঝে দাঁড়িয়ে। আরও একটি ছবিতে কোলে কাটা ফসলের গাঁটি, হাতে কাস্তে, মুখে স্মিত হাসি। এ ভাবেই নানা ভঙ্গিমায় ধরা দিয়েছেন ‘ড্রিম গার্ল’।

তিনি যে কৃষকদের মাঝে এসে অত্যন্ত খুশি, সে কথাও ব্যক্ত করেছেন। শুধু তাই-ই নয়, কৃষক পরিবারের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের যোগ, এমনকি কৃষিকাজ যে তাঁর ভাল লাগে সে কথাও উল্লেখ করেছেন হেমা। এক্সে তিনি লেখেন, “আজ আমি কৃষকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। গত ১০ বছর ধরে ওঁদের সঙ্গে এ ভাবেই নিয়মিত যোগাযোগ রেখে চলেছি।” হেমা আরও বলেন, “ওঁরা আমার পরিবার। ওঁদের মাঝে আমাকে পেয়ে খুব খুশি। জোরাজুরি করল ওঁদের সঙ্গে ছবি তোলার জন্য।”

১৯৯১ সালে থেকে ’৯৯ পর্যন্ত মথুরা লোকসভা কেন্দ্র ছিল বিজেপির শক্তঘাঁটি। কিন্তু ২০০৪ সালে কংগ্রেসের দখলে চলে যায়। ২০০৯ সালে রাষ্ট্রীয় লোক দলের (আরএলডি) জয়ন্ত চৌধরি এই কেন্দ্র থেকে সাংসদ হন। ২০১৪ সালে এই কেন্দ্রে হেমা মালিনীকে প্রার্থী করে বিজেপি। তাঁর হয়ে প্রচার করেছিলেন ধর্মেন্দ্রও। ২০১৯ সালেও ওই কেন্দ্রে প্রার্থী হয়ে জিতেছিলেন হেমা। এ বারও তাঁকে প্রার্থী করেছে বিজেপি। তাই ‘ড্রিম গার্ল’-এর কাছে হ্যাটট্রিক করার বড় সুযোগ এ বারের লোকসভা নির্বাচনে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Hema Malini Mathura Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE