Advertisement
Back to
Presents
Lok Sabha Election 2024

বিধায়ক অনুপস্থিত তৃণমূলের কর্মিসভায়, গোসাবায় গোষ্ঠীকোন্দল ফের প্রকাশ্যে

এ দিন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক সওকাত মোল্লার নেতৃত্বে কর্মিসভার আয়োজন হয়েছিল।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র। Sourced by the ABP

নিজস্ব সংবাদদাতা
গোসাবা  শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ০৮:১৭
Share: Save:

গোসাবায় তৃণমূলের গোষ্ঠীকোন্দল যেন কিছুতেই থামতে চাইছে না।

রবিবার কাছারি মাঠে জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে কর্মিসভায় দেখা গেল না গোসাবার বিধায়ক সুব্রত মণ্ডলকে। এমনকী, সুব্রত অনুগামী অঞ্চল তৃণমূলের অন্যান্য নেতারাও কেউ যোগ দেননি। বিধায়ক জানিয়েছেন, অসুস্থতার কারণে তিনি সভায় যোগ দিতে পারেননি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এ দিন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক সওকাত মোল্লার নেতৃত্বে কর্মিসভার আয়োজন হয়েছিল। প্রার্থী নিজেও উপস্থিত ছিলেন। ব্লক তৃণমূলের অন্যতম নেতা তথা জেলা পরিষদের সদস্য অনিমেষ মণ্ডলের ডাকে আট-ন’টি পঞ্চায়েতের তৃণমূল কর্মী, অঞ্চল সভাপতি উপস্থিত হয়েছিলেন। কিন্তু বিধায়ক অনুগামী বলে পরিচিত বালি ১, বালি ২, গোসাবা ও বিপ্রদাসপুর পঞ্চায়েতের অঞ্চল সভাপতিরা উপস্থিত ছিলেন না।

বিধায়ক অনুগামী গোসাবা অঞ্চল তৃণমূলের সভাপতি কৈলাস বিশ্বাস বলেন, ‘‘আমাদেরএই কর্মী সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়নি। তাই যাইনি। বাকিরা কেন আসেননি, বলতে পারব না।” বিধায়কের কথায়, “আমার জ্বর হয়েছে, তাই যাইনি। এ সম্পর্কে আর কিছুই বলব না।”

যদিও অনিমেষ বলেন, “দলের কর্মসূচি এটা। সাংগঠনিক ভাবে সকলকে যে ভাবে জানানো উচিত, সে ভাবেই জানানো হয়েছে। কেউ কেউ যদি না আসেন, তা নিয়ে আমার কিছু বলার নেই। বিষয়টি দলের উচ্চ নেতৃত্ব জানেন।”

তৃণমূল সূত্রের খবর, দলের মধ্যে কোন্দল থাকার কারণে অনিমেষ ও সুব্রত দু’জনেই প্রার্থীকে নিয়ে আলাদা আলাদা করে প্রচার করছেন। এ দিনের কর্মিসভা যেহেতু অনিমেষ ও তাঁর অনুগামীরা মিলে আয়োজন করেছেন, সেহেতু এখানে সুব্রত সহ তাঁর অনুগামীরা অনুপস্থিত ছিলেন। তবে গোষ্ঠীকোন্দলের কথা মানতে চাননি কেউ। সওকাতকে ফোন করা হলেও উত্তর মেলেনি। প্রতিমা বলেন, ‘‘দলের মধ্যে কোনও কোন্দল নেই। আমি সকলের সঙ্গেই প্রচারে বেরোচ্ছি। কোথাও কোনও সমস্যা নেই। সকলের একটাই লক্ষ্য, কত বেশি ভোটের মার্জিনে দলের প্রার্থীকে জেতাতে পারেন।”

এ নিয়ে অবশ্য কটাক্ষ করেছে বিজেপি। দলের জয়নগর সাংগঠনিক জেলার মুখপাত্র সঞ্জয় নায়েক বলেন, ‘‘গোসাবায় তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ সকলেই জানেন। ভাগ-বাঁটোয়ারা নিয়ে গন্ডগোল ওদের।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 gosaba TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE