Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মিলিকে সমর্থন করবে আইএনটিইউসি 

আলিপুরদুয়ার জেলা আইএনটিইউসি-র তরফে শনিবারই জানিয়ে দেওয়া হয়েছিল, তাদের লড়াই মূলত বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ০৯:০৪
Share: Save:

ইন্ডিয়া জোটের প্রার্থী হিসাবেই আলিপুরদুয়ারের বাম প্রার্থী মিলি ওরাওঁকে সমর্থন করবে আইএনটিইউসি। চলতি সপ্তাহেই মিলির সমর্থনে ফ্লেক্স-ফেস্টুন ছাপাবে কংগ্রেসের শ্রমিক সংগঠন। আগামী সপ্তাহ থেকে শুরু হবে তাদের প্রচার। আলিপুরদুয়ারে আইএনটিইউসি-র বৈঠকে রবিবার তেমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে সিদ্ধান্তে স্বাভাবিক ভাবেই খুশি জেলার বাম নেতারা। তবে কংগ্রেসের মূল দল কবে মিলিকে সমর্থনের কথা জানিয়ে প্রচারে নামেন, সেই অপেক্ষাতেও রয়েছেন তাঁরা।

আলিপুরদুয়ার জেলা আইএনটিইউসি-র তরফে শনিবারই জানিয়ে দেওয়া হয়েছিল, তাদের লড়াই মূলত বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে। এবং ইন্ডিয়া জোটে কংগ্রেসের সঙ্গে বামফ্রন্টও রয়েছে। সে জন্যই এখনও পর্যন্ত তাদের সিদ্ধান্ত, আলিপুরদুয়ার আসনে বাম প্রার্থী, আরএসপি-র মিলি ওরাওঁকেই তারা সমর্থন করবেন। কিন্তু বাম প্রার্থীর হয়ে কী ভাবে তাদের প্রচার হবে তা ঠিক করতে এ দিন জেলা কোর কমিটির বৈঠক ডাকে আইএনটিইউসি। ওই বৈঠক শেষে আইএনটিইউসির জেলা সভাপতি বিবেক বসু বলেন, “এ দিনের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ইন্ডিয়া জোটের প্রার্থী হিসাবে আমরা আলিপুরদুয়ারে মিলি ওরাওঁকে সমর্থন করব। তাঁর হয়ে প্রচারে নামব। চলতি সপ্তাহেই এ জন্য প্রয়োজনীয় ফ্লেক্স-ফেস্টুন ছাপানো হবে। আগামী রবিবার প্রার্থী-সহ ইন্ডিয়া জোটের অন্যতম সঙ্গী বাম নেতাদের সঙ্গে আমাদের বৈঠক হবে। তার পর থেকেই আমরা মিলি ওরাওঁয়ের হয়ে প্রচারে নেমে পড়ব।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

আলিপুরদুয়ারের প্রাক্তন আরএসপি বিধায়ক তথা ইউটিইউসি-র রাজ্য সভাপতি নির্মল দাস বলেন, “আইএনটিইউসি নেতৃত্বের সঙ্গে আমাদেরও কথা হয়েছে। তাদের এই সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই। কংগ্রেসের মূল দলও আমাদের প্রার্থীর দিকে সমর্থনের হাত বাড়িয়ে দেবে বলে আমরা আশাবাদী।” কংগ্রেসের আলিপুরদুয়ার জেলা সভাপতি শান্তনু দেবনাথ জানান, এ নিয়ে শীর্ষ নেতৃত্বের তরফে নির্দেশ এলেই তাঁরা সকলকে তা জানিয়ে দেবেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Alipurduar CPIM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE