Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

১০ হাজারের লিড চাইছেন কাজল, বিতর্ক

কঙ্কালীতলায় পুজো দিয়ে প্রচার শুরু করলেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল। সঙ্গে জেলা সভাধিপতি কাজল শেখ।

কঙ্কালীতলায় পুজো দিয়ে প্রচার শুরু করলেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল। সঙ্গে জেলা সভাধিপতি কাজল শেখ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ০৭:৫৭
Share: Save:

কঙ্কালীতলা অঞ্চল থেকে ১০ হাজার ভোটের ‘লিড’ চাইলেন জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ। লোকসভা নির্বাচনে শুধু কঙ্কালীতলা অঞ্চল থেকে কত ভোটে দলকে জেতাতে হবে, সভামঞ্চে দাঁড়িয়ে সেই লক্ষ্য বেঁধে দিলেন সভাধিপতি। কাজল শেখের এমন বার্তায় ফের বিতর্ক দানা বেঁধেছে। ফের ভোটে ‘গা-জোয়ারি’ হতে পারে বলে অভিযোগ তুলেছেন বিরোধীরা। তাঁরা মনে করিয়ে দিচ্ছেন, গত পঞ্চায়েত বা পুরভোটের কথা।

বুধবার কঙ্কালীতলা মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল। সঙ্গে ছিলেন কাজল, নানুরের বিধায়ক বিধান মাঝি এবং তৃণমূলের কর্মী-সমর্থকেরা। কঙ্কালীতলা মন্দিরে পুজো দিয়ে সেখানেই একটি বেসরকারি অনুষ্ঠান ভবনে কর্মিসভা হয়। সেখানেই কাজল কর্মীদের উদ্দেশে বলেন, “কমপক্ষে দশ হাজার ভোটের লিড এই অঞ্চল থেকে আপনাদের দিতে হবে। কী ভাবে দেবেন, কী করে দেবেন, তা সময় এলে আমি বলে দেব। কিন্তু, দশ হাজার লিড দিতে হবে।’’ তাঁর সংযোজন, ‘‘ভোটের আগের দিন আমি বলে দেব, কী ভাবে ভোট হবে!’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

সিপিএমের জেলা সম্পাদক গৌতম ঘোষ বলেন, ‘‘আসলে এঁদের চরিত্রের পরিবর্তন কোনও দিনও হবে না। ভোট চুরি ছাড়া তৃণমূল কোনও নির্বাচনে জিততে পারবে না। ওদের ভরসা সন্ত্রাস। তাই নির্বাচনের আগে এই ধরনের কথা বলে সন্ত্রাসের আবহ তৈরি করতে চাইছেন। তবে এতে কোনও লাভ হবে। ভোটে মানুষ এর যোগ্য জবাব দেবেন।” বিজেপির বোলপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্ন্যাসীচরণ মণ্ডল বলেন, “তৃণমূল ভয় পেয়েছে বলেই এই সমস্ত কথা বলে মানুষের মনে ভয় সৃষ্টি করতে চাইছে। কিন্তু, এই নির্বাচনে তা হবে না। মানুষ পাল্টা প্রতিরোধ গড়ে তোলার জন্য প্রস্তুত আছেন।”

যদিও পরে নিজের মন্তব্যের ব্যাখ্যা সংবাদমাধ্যমের সামনে দিয়েছেন সভাধিপতি। তাঁর দাবি, ‘‘গত পঞ্চায়েত নির্বাচনে এই অঞ্চল থেকে ১০ হাজারের বেশি ভোট আমি পেয়েছিলাম। সেটাই ধরে রাখার কথা বলেছি। ভোটের আগের দিন কী রণকৌশল হবে, তা সেই দিনই বলব।” এ দিন কঙ্কালীতলার পাশাপাশি কসবা এলাকাতেও ভোট প্রচার সারেন তৃণমূল প্রার্থী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Kajal Sheikh Kankalitala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE