Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মমতার কনভয়ের দিকে ‘আপত্তিকর’ স্লোগান

বিজেপির ট্রেড ইউনিয়নের রাজ্য স্তরের নেতা অরিত্র চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ওই ঘটনা ঘটেছে বলে তৃণমূলের অভিযোগ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সব্যসাচী ঘোষ
মালবাজার শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ০৬:২৫
Share: Save:

বিজেপির পথসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় লক্ষ করে ‘আপত্তিকর’ মন্তব্যের অভিযোগ উঠল, বৃহস্পতিবার মঙ্গলবাড়িতে। বিজেপি অভিযোগ অস্বীকার করেছে।

কোচবিহারের দিনহাটায় আজ, শুক্রবার জনসভা মুখ্যমন্ত্রীর। এ দিন বিকেল সাড়ে ৩টে নাগাদ হাসিমারায় বায়ুসেনা ছাউনি থেকে চালসার কাছে টিয়াবনের হেলিপ্যাডে নামে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। সেখান থেকে সড়কপথে তিনি চালসার বেসরকারি রিসর্টের উদ্দেশে রওনা দেন। জানা গিয়েছে, এ দিন চালসার পথে মঙ্গলবাড়ি এলাকায় বিজেপির পথসভা চলছিল। তৃণমূলের অভিযোগ, সেই সময়ই মুখ্যমন্ত্রীর কনভয় সেই পথসভার সামনে দিয়ে যাচ্ছিল এবং তখন পথসভা থেকে ‘চোর’ চোর’ স্লোগান দেওয়া হয়। যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব পুরো বিষয়টি অস্বীকার করে পাল্টা যুক্তি দেন, পথসভায় তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির কথা বলতে গিয়ে প্রচারে ‘চোর’ কথাটি বলার সময়েই মুখ্যমন্ত্রীর কনভয় সামনে চলে আসে। তাঁকে উদ্দেশ্য করে কিছু বলা হয়নি। তবে বিজেপির ‘স্লোগানে’ গুরুত্ব না দিয়ে, তাঁর জন্য রাস্তার পাশে অপেক্ষায় থাকা বাসিন্দাদের প্রতি হাত নাড়েন এবং নমস্কার করেন মুখ্যমন্ত্রী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিজেপির ট্রেড ইউনিয়নের রাজ্য স্তরের নেতা অরিত্র চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ওই ঘটনা ঘটেছে বলে তৃণমূলের অভিযোগ। নাগরাকাটা বিধানসভার বিজেপির সহ-আহ্বায়ক দীপঙ্কর ধর বলেন, ‘‘আমাদের ওই পথসভার বক্তৃতা তাঁদের লক্ষ করে করা হয়েছে বলে মনে করছে তৃণমূল।’’ অন্য দিকে, তৃণমূল জেলা পরিষদের সদস্য রেজাউল বাকি বলেন, ‘‘আমরা গণতান্ত্রিক পরিবেশ রক্ষা করতে চাই। বিজেপির সভা-সমাবেশে বাধা দেওয়া হয় না। তার মানে এই নয় যে, আমাদের সর্বোচ্চ নেত্রীকে ওরা অপমান করবে, আর আমরা চুপ করে দেখব!’’

এ দিন মুখ্যমন্ত্রী রিসর্টে পৌঁছনোর ১০ মিনিটের মধ্যেই সেখানে পৌঁছন শিলিগুড়ির মেয়র তথা তৃণমূল নেতা গৌতম দেব। তার আগেই সেখানে পৌঁছে যান অনীত থাপাও।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE