Advertisement
Back to
Presents
Associate Partners
Narendra Modi

‘তৃণমূলের কুশাসনে ক্লান্ত পশ্চিমবঙ্গের মানুষ’, জলপাইগুড়ির সভার আগে এক্স-এ পোস্ট মোদীর

রবিবার দু’টি লোকসভা আসনের বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন মোদী। জলপাইগুড়ির জয়ন্ত রায় এবং দার্জিলিঙের রাজু বিস্তার হয়ে প্রচারসভা করবেন প্রধানমন্ত্রী‌।

Narendra Modi tweet about his Jalpaiguri campaign

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১০:২৬
Share: Save:

আবারও ভোটপ্রচারে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার জলপাইগুড়িতে জনসভা করবেন তিনি। রাজ্যে পা দেওয়ার আগেই সমাজমাধ্যমে পোস্ট করে রবিবারের সভা নিয়ে উত্তেজনা বাড়িয়ে দিলেন মোদী। সেই পোস্টে বাংলার শাসকদল তৃণমূল সরকারকে নিশানা করেছেন তিনি। একই সঙ্গে পশ্চিমবঙ্গের মানুষের স্বপ্নপূরণের চাবিকাঠি হতে পারে বিজেপিই, সে কথাও মনে করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী।

রবিবার সকালে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে মোদী বাংলায় লিখেছেন, ‘‘আজ (রবিবার) বিকেলে, আমি জলপাইগুড়ির মানুষদের মধ্যে থাকব একটি সমাবেশে ভাষণ দিতে। ওখানে বিজেপির প্রতি অসাধারণ জনসমর্থন রয়েছে।’’ তার পরই বাংলার শাসকদলকে নিশানা করে মোদী লেখেন, ‘‘পশ্চিমবঙ্গের মানুষ তৃণমূলের দুর্নীতি আর কুশাসনে ক্লান্ত। একমাত্র বিজেপি ওঁদের স্বপ্ন পূরণ করতে পারে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

রবিবার দু’টি লোকসভা আসনের বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন মোদী। জলপাইগুড়ির জয়ন্ত রায় এবং দার্জিলিঙের রাজু বিস্তার হয়ে প্রচারসভা করবেন তিনি। এর আগে গত বৃহস্পতিবার কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের হয়ে প্রচার করে গিয়েছিলেন তিনি। রবিবারের সভা থেকে মোদী কী বলেন সে দিকে নজর রয়েছে রাজনীতির কারবারিদের। ঝড়ে দুর্গতদের পাশে দাঁড়ানো, চা-বাগান প্রসঙ্গে জলপাইগুড়িতে গত শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেছিলেন, “প্রধানমন্ত্রী জলপাইগুড়ির কথা তো এক বারও বলেননি? মোদী গ্যারান্টি কোথায় গেল?”

মুখ্যমন্ত্রীর এই প্রশ্নের জবাবে জলপাইগুড়ির সভা থেকে মোদী কী বলবেন, তা নিয়ে আগ্রহ রয়েছে রাজনৈতিক মহলে। অন্য দিকে, রবিবার ধূপগুড়ির সভাস্থলে ঝড়ে বিধ্বস্ত দশটি পরিবারের সঙ্গে কথা বলতে পারেন প্রধানমন্ত্রী। সভামঞ্চে ওঠার আগে বা পরে মঞ্চের পিছনে তৈরি ছাউনিতে মোদীর ওই পরিবারগুলির সঙ্গে কথা বলার কথা। উল্লেখ্য, রাজ্যে প্রথম দফায় ভোট রয়েছে কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার আসনে। ১৯ এপ্রিল হবে ওই তিন আসনে ভোটগ্রহণ। তার আগে ভোটের প্রচারে রবিবার আবার উত্তরবঙ্গে প্রধানমন্ত্রী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Narendra Modi Jalpaiguri Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE