Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

শুভেন্দুর ঠাঁই তিহাড়ে, দাবি সুফিয়ানের

প্রসঙ্গত, ২০২১ এর বিধানসভা ভোটে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট ছিলেন সুফিয়ান। সে বার মমতাকে হারান শুভেন্দু।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ০৮:০৭
Share: Save:

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তিহাড় জেলে যাবেন বলে ভবিষ্যৎবাণী করলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের প্রাক্তন সহ-সভাধিপতি তথা তৃণমূল নেতা শেখ সুফিয়ান। মঙ্গলবার সামসাবাদে তৃণমূলের এক কর্মিসভায় তিনি বলেন,"আপনারা নিশ্চিন্তে থাকুন, শুভেন্দু জামিন পাবেন না। শুভেন্দুর জন্য তিহাড় জেল অপেক্ষা করছে।" তৃণমূলের যাঁরা গোপনে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন তাঁদের ভোট শেষ হলে কঠিন ফল ভোগ করতে হবে বলে কার্যত হুমকি দেন সুফিয়ান।

প্রসঙ্গত, ২০২১ এর বিধানসভা ভোটে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট ছিলেন সুফিয়ান। সে বার মমতাকে হারান শুভেন্দু। তার পর একাধিক দলীয় বৈঠকে এই পরাজয়ের জন্য সুফিয়ানকে ধমক দিয়েছেন মমতা। গত বছর পঞ্চায়েত ভোটে শেষ পর্যন্ত তাঁকে জেলা পরিষদের প্রার্থী করেনি তৃণমূল। তবে এ বার লোকসভা ভোটে তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে সুফিয়ান প্রচারে নেমেছেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

মঙ্গলবার বক্তৃতায় সুফিয়ান বলেন, "এ বার ভোটে বিজেপি বাংলা থেকে উধাও হয়ে যাবে। শুভেন্দুর জন্য তিহাড় জেল অপেক্ষা করছে।" তৃণমূলের যাঁরা গোপনে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেছেন তাঁদের উদ্দেশ্যে হুমকির সুরে তিনি বলেন, "যাঁরা ৫ টাকার বিনিময় বিজেপিতে যাচ্ছেন তাঁদের বলে রাখি, বাংলায় পুলিশ প্রশাসন মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতেই থাকবে। যাঁরা ইডি এবং সিবিআইকে চালাচ্ছে তাঁরা আর কেন্দ্রে থাকবে না। মেপেবুঝে চলুন। আপনাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরতে হবে।"

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিজের বিধানসভা এলাকা তথা ভূমি আন্দোলনের ধাতৃভূমি নন্দীগ্রামে দাঁড়িয়ে খোদ শুভেন্দুকেই তিহাড় জেলে পাঠানোর কথা বলে রাজনৈতিক উত্তেজনার পারদ সুফিয়ান অনেকটাই বাড়িয়ে দিলেন বলে অনেকে মনে করছেন। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার অন্যতম সাধারণ সম্পাদক মেঘনাদ পালের কথায়, "সুফিয়ান তাঁর নিজের ভবিষ্যৎবাণীটাই করেছেন। আমাদের দলের কর্মী দেবব্রত মাইতি খুনের ঘটনায় উনি কোনও রকমের সুপ্রিম কোর্টের অন্তর্বর্তী জামিনে রয়েছেন। যে কোনও সময় উনি তিহাড় জেলে যেতে পারেন। আর লোকসভা ভোটের পর বাংলা থেকে তৃণমূল দলটাই মুছে যাবে।"

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE