Advertisement
Back to
Presents
Associate Partners
Swati Maliwal

নয়া অভিযোগ স্বাতীর, নিশানায় ইউটিউবারও

সম্প্রতি স্বাতী অভিযোগ করেন, কেজরীওয়ালের বাসভবনেই তাঁকে মারধর করেছেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ বলে পরিচিত বৈভব। পুলিশ ইতিমধ্যেই বৈভবকে গ্রেফতার করেছে।

Swati Maliwal

স্বাতী মালিওয়াল। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ০৮:২৮
Share: Save:

নতুন অভিযোগ আপ-এর রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালের। এ বার তাঁর অভিযোগ, তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। এই সূত্রেই জার্মানিতে বসবাসকারী জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠীকে নিশানা করেছেন তিনি। যদিও আপ নেতৃত্বের একাংশ এবং বিরোধীদের অভিযোগ, বিজেপিতে যোগদানের ব্যাপারে পা বাড়িয়ে রয়েছেন স্বাতী এবং বিজেপির নির্দেশেই তিনি প্রথমে কেজরী, তাঁর ঘনিষ্ঠ বৈভব কুমার এবং এখন ধ্রুব রাঠীকে নিশানা করেছেন। কারণ চলতি লোকসভা নির্বাচনের আগে থেকে এই ইউটিউবারের একের পর এক পোস্ট বিজেপির অন্দরে অস্বস্তি বাড়িয়েছে। স্বাতীর মাধ্যমে নিশানা করে এ বারে ধ্রুব রাঠীর চ্যানেল ভারতে বন্ধ করা হতে পারে, মনে করেছেন অনেকে।

সম্প্রতি স্বাতী অভিযোগ করেন, কেজরীওয়ালের বাসভবনেই তাঁকে মারধর করেছেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ বলে পরিচিত বৈভব। পুলিশ ইতিমধ্যেই বৈভবকে গ্রেফতার করেছে। স্বাতীর দাবি, তাঁর নিগ্রহের সময় কেজরী বাড়িতেই ছিলেন। এ বার এক্স-হ্যান্ডলে স্বাতী অভিযোগ করেন, তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে। কয়েকটি স্ক্রিন শটও পোস্ট করেন তিনি। স্বাতীর বক্তব্য, ‘‘আপের স্বেচ্ছাসেবক বাহিনী আমার চরিত্র হনন করছিল। ইউটিউবার ধ্রুব রাঠী আমাকে নিয়ে একপেশে ভিডিয়ো প্রকাশ করার পর থেকে এটা আরও বেড়েছে। আমাকে হুমকি দেওয়া হচ্ছে।’’

সম্প্রতি ধ্রুব তাঁর নানা ভিডিয়োয় মূলত নরেন্দ্র মোদী এবং তাঁর বক্তব্যে ‘স্বৈরাচারী মনোভাব’ নিয়ে প্রশ্ন তুলেছেন। সেই সব ভিডিয়ো গোটা দেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বহু জায়গায় লোকসভা ভোটের প্রচারপর্বে বিরোধীরা সেই সব ভিডিয়ো বড় পর্দায় প্রদর্শনের ব্যবস্থাও করেছে। ধ্রুবের চ্যানেল বন্ধ করার আর্জিও জানিয়েছেন বিজেপির একাধিক মাঝারি মাপের নেতা। স্বাতীর নিশানায় তাই বিজেপির ছাপ দেখছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swati Maliwal Dhruv Rathee AAP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE