Advertisement
Back to
Presents
Associate Partners
Yousuf Pathan

জখম ইউসুফ পাঠানের প্রচারসঙ্গী, হুডখোলা গাড়ি থেকে আমচকাই নীচে পড়ে গেলেন তৃণমূল নেতা!

প্রত্যক্ষদর্শীরা জানান, হুডখোলা গাড়িতে প্রচার করছিলেন ইউসুফ। সেই সময়ে আচমকাই গাড়ি থেকে পড়ে যান মুর্শিদাবাদ জেলা পরিষদের সহ-সভাধিপতি আতিবুর।

জখম হলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের প্রচারসঙ্গী এক তৃণমূল নেতা।

জখম হলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের প্রচারসঙ্গী এক তৃণমূল নেতা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ২২:৩১
Share: Save:

নির্বাচনী প্রচার চলাকালীন জখম হলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের প্রচারসঙ্গী এক তৃণমূল নেতা। শনিবার মুর্শিদাবাদ জেলার বহরমপুর লোকসভা কেন্দ্রের বেলডাঙা পুর এলাকায় প্রচার চলাকালীন এই বিপত্তি ঘটে। তড়িঘড়ি আতিবুর রহমান নামে ওই তৃণমূল নেতাকে বহরমপুরের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পরে স্থানান্তরিত করা হয় কলকাতায়। আতিবুর মাথায় ও হাতে চোট পেয়েছেন বলে খবর হাসপাতালে সূত্রে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হুডখোলা গাড়িতে প্রচার করছিলেন ইউসুফ। সেই সময়ে আচমকাই গাড়ি থেকে পড়ে যান মুর্শিদাবাদ জেলা পরিষদের সহ-সভাধিপতি আতিবুর। শনিবার দুপুরে ওই ঘটনার পর তাঁকে হাসপাতালে দেখতে যান ইউসুফ, বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার ও জেলার তৃণমূল বিধায়কেরা।

অপূর্ব বলেন, ‘‘শনিবার যখন নির্বাচনের প্রচার চলছিল, তখনই গাড়ি থেকে পড়ে যান আতিবুর। গাড়ি থেকে পড়ে গিয়ে হাতে ও মাথায় চোট পান উনি। তড়িঘড়ি বেলডাঙা থেকে বহরমপুরে নার্সিংহোমে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। এখন উনি স্থিতিশীল আছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yousuf Pathan TMC Berhampore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE