Advertisement
Back to
Presents
Associate Partners
Yusuf Pathan

ইউসুফকে বহরমপুরে বড় বাড়ি উপহার দেবেন একদা ‘বিদ্রোহী’ হুমায়ুন! তবে শর্ত দিলেন তৃণমূল বিধায়ক

হুমায়ুনের এই ঘোষণায় ইউসুফও আপ্লুত। তিনি বলেন, ‘‘উপহার পেলে ভালই লাগে। হুমায়ুন ভাইকে ধন্যবাদ। তৃণমূলের জয় নিশ্চিত।’’

ইউসুফ পাঠান এবং হুমায়ুন কবীর।

ইউসুফ পাঠান এবং হুমায়ুন কবীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ২২:৫২
Share: Save:

বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানকে নতুন বাড়ি উপহার দেওয়ার ঘোষণা করলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। তবে শর্ত একটাই, বহরমপুর আসন থেকে জিততে হবে তাঁকে। বিধায়কের দাবি, ইউসুফের ‘বহিরাগত’ তকমা ঘোচাতেই এই উপহারের ঘোষণা। খুশি ইউসুফও।

রবিবার বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ভরতপুর বিধানসভা এলাকার ‘গ্রামীণ মাজার’ থেকে নির্বাচনী প্রচার শুরু করেন ইউসুফ। তাঁর প্রচারসঙ্গী ছিলেন সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তথা কান্দির বিধায়ক অপূর্ব সরকার এবং হুমায়ুন। ভরতপুর ১ ব্লকের তাল গ্রামের একটি পথসভায় ইউসুফের বক্তৃতা চলাকালীন মাইক চেয়ে নিয়ে হুমায়ুন ঘোষণা করেন, ‘’১৩ মে আপনারা (জনতার উদ্দেশে) ইউসুফ ভাইকে ভোট দিয়ে ইদের উপহার দেবেন। আর ৪ জুন ইউসুফ জেতার পর, সাংসদ হওয়ার পর ওঁর জন্য বহরমপুর শহরে একটি বাড়ি বানিয়ে দেব। আমি আমার কথা রাখব। ইউসুফ ভাইকে বহিরাগত বলা হচ্ছে। এই জন্যই ওঁকে বহরমপুর শহরে একটা বড় বাড়ি উপহার হিসাবে দেব।’’

হুমায়ুনের এই ঘোষণায় ইউসুফও আপ্লুত। তিনি বলেন, ‘‘উপহার পেলে ভালই লাগে। হুমায়ুন ভাইকে ধন্যবাদ। তৃণমূলের জয় নিশ্চিত।’’

প্রসঙ্গত, ইউসুফকে বহরমপুরে তৃণমূল প্রার্থী করার পর দলের অন্দরে ‘বিদ্রোহ’ ঘোষণা করেছিলেন হুমায়ুন। কেন ‘বাইরের লোক’কে না জানিয়ে প্রার্থী করা হল, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। তৃণমূল সূত্রে খবর, পরে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ‘বিদ্রোহ’ থামান হুমায়ুন। তার পর থেকেই ইউসুফের হয়ে ভোটপ্রচারে নামতে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yusuf Pathan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE