Advertisement
Back to
Presents
Associate Partners
Molestation Case

জল খেতে চেয়ে ঘরে ঢুকে শ্লীলতাহানি আদিবাসী মহিলার! ডেবরায় আটক কেন্দ্রীয় বাহিনীর জওয়ান

ঘটনাস্থলে ডেবরা থানার পুলিশ এসে অভিযুক্তকে আটক করে সংশ্লিষ্ট বাহিনীর আধিকারিকদের হাতে তুলে দেয়। ওই জওয়ানের কাছ থেকে ‘সার্ভিস আর্মস’ বাজেয়াপ্ত করা হয়।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৫:১৭
Share: Save:

ভোটপর্বের মধ্যেই পশ্চিম মেদিনীপুরের ডেবরায় তফসিলি জনজাতির এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের বিরুদ্ধে। অভিযুক্ত জওয়ানকে আটক করে তাঁকে হেফাজতে নিয়েছেন সংশ্লিষ্ট বাহিনীর ভারপ্রাপ্ত আধিকারিকেরা।

ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত ডেবরার ১২৯ নম্বর চকসাহাপুর বুথে লোধা সম্প্রদায়ের ওই বধূর অভিযোগ, জল খাওয়ার নাম করে বাড়িতে ঢুকে তাঁর শ্লীলতাহানি করেছেন ওই জওয়ান। ওই জওয়ান জল চাওয়ার পরে তিনি জলের বোতল দিয়েছিলেন। জল খেয়ে তাঁর সঙ্গে অভিযুক্ত জওয়ান আপত্তিকর ব্যবহার করেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অভিযোগ মেলার পরেই এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে যান। ওই জওয়ান এবং তাঁর সঙ্গীদের ঘিরে রেখে পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ডেবরা থানার পুলিশ এসে অভিযুক্তকে আটক করে সংশ্লিষ্ট বাহিনীর আধিকারিকদের হাতে তুলে দেয়। ওই জওয়ানের কাছ থেকে ‘সার্ভিস আর্মস’ কেড়ে নেওয়া হয় বলেও পুলিশ সূত্রের খবর।

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগের প্রতিক্রিয়ায় ঘাটালের তৃণমূল প্রার্থী দেব বলেন, ‘‘ডেবরায় সিআরপিএফের বিরুদ্ধে একটি বাড়িতে ঢুকে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। যাঁরা আমাদের রক্ষক, যাঁরা ভোটটা করাবেন, সেই চৌকিদারদের বিরুদ্ধেই যদি শ্লীলতাহানির অভিযোগ ওঠে, তবে আমরা কোথায় আছি!’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE