Advertisement
২০ এপ্রিল ২০২৪
central force

কলকাতার জন্য এল ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, সকালেই বিভিন্ন এলাকায় রুটমার্চ

২৬ এপ্রিল দক্ষিণ কলকাতার ৪টি আসনে এবং ২৯ এপ্রিল উত্তর কলকাতার ৭টি আসনে ভোট গ্রহণ হবে। তার প্রায় ২ মাস আগেই রুটমার্চ শুরু করল কেন্দ্রীয় বাহিনী।

আনন্দপুরে চলছে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ।

আনন্দপুরে চলছে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ১১:২৫
Share: Save:

রবিবার সকাল থেকেই কলকাতায় রুটমার্চ শুরু করে দিল কেন্দ্রীয় বাহিনী। শনিবার কলকাতায় ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী নেমেছে। রবিবার সকাল থেকে আনন্দপুর-সহ কয়েকটি থানা এলাকায় রুটমার্চ করে কেন্দ্রীয় বাহিনী। জেলাগুলিতে, বিশেষ করে স্পর্শকাতর এবং অতিস্পর্শকাতর এলাকায় আগেই কেন্দ্রীয় বাহিনী রুটমার্চ শুরু করেছিল। এ বার কলকাতাতেও শুরু হল কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ।

রাজ্যে ২৯৪টি আসনে ৮ দফায় ভোট গ্রহণ শুরু হবে ২৭ মার্চ থেকে। কলকাতায় ২ দফায় ১১টি বিধানসভা আসনে ভোট। ২৬ এপ্রিল দক্ষিণ কলকাতার ৪টি আসনে এবং ২৯ এপ্রিল উত্তর কলকাতার ৭টি আসনে ভোট গ্রহণ হবে। তার প্রায় ২ মাস আগেই রুটমার্চ শুরু করল কেন্দ্রীয় বাহিনী।

কয়েক দিনের মধ্যেই মোট ১২৫ কোম্পানি বাহিনী পৌঁছবে রাজ্যে। শনিবার কলকাতায় পৌঁছেছে ৩ কোম্পানি আধা সেনা। শনিবার পর্যন্ত মোট ১০ কোম্পানি কেন্দ্রীয় বহিনী এসেছে। তার মধ্যে বারাসত, বসিরহাট, বনগাঁ কলকাতা-সহ বিভিন্ন জায়গায় বাহিনী পৌঁছেও গিয়েছে। রবিবার সকাল থেকে শুরু হয়ে গিয়েছে রুটমার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE