Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Agnimitra Paul

আসানসোলের পাশে থাকার আশ্বাস, ভিডিয়ো বার্তা কোভিড আক্রান্ত বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের

কলকাতায় নিজের বাড়ি থেকে একটি ভিডিয়ো বার্তায় বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল জানালেন, সমস্ত অসুবিধাতেই তিনি ও তাঁর দল আসানসোলের পাশে রয়েছেন।

অগ্নিমিত্রা পাল।

অগ্নিমিত্রা পাল। ছবি: ভিডিয়ো থেকে সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ২২:৪৭
Share: Save:

কোভিডে আক্রান্ত হয়ে নিজে ঘরবন্দি। তবে সে অবস্থাতেও আসানসোল (দক্ষিণ) কেন্দ্রের মানুষজনকে যাবতীয় সাহায্যের আশ্বাস দিলেন ওই আসনে বিজেপি-র নবনির্বাচিত বিধায়ক অগ্নিমিত্রা পাল। শনিবার কলকাতায় নিজের বাড়ি থেকে একটি ভিডিয়ো বার্তায় জানালেন, যে কোনও অসুবিধাই হোক না কেন, তিনি এবং তাঁর দল আসানসোলের সকলের পাশে রয়েছেন।

নীলবাড়ির লড়াইয়ে অগ্নিমিত্রার দল বিজেপি-র বিরুদ্ধে বার বার মেরুকরণের তাস খেলার অভিযোগ উঠেছে। তবে তাৎপর্যপূর্ণ ভাবে, অগ্নিমিত্রা নিজের কেন্দ্রের সকল ভোটারের পাশে থাকার বার্তাই দিয়েছেন। তিনি বলেছেন, “আসানসোলের মানুষ যাঁরা আমার পাশে ছিলেন এবং যাঁরা ছিলেন না, সকলের জন্যই অনেক কাজ করা বাকি।”

বিধানসভা নির্বাচনে আসানসোল (দক্ষিণ) কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষকে ভোটে হারিয়েছেন অগ্নিমিত্রা। তবে নিজের বিরোধী ভোটারদের বঞ্চিত করতে চান না তিনি। অগ্নিমিত্রার আশ্বাস, “আসানসোল (দক্ষিণ) কেন্দ্রের বিধায়িকা হিসাবে বলব, যে কোনও অসুবিধায় তা সে চাল-ডাল বা বেড-অক্সিজেন, যা-ই হোক না কেন, আমরা আপনাদের পাশে রয়েছি।”

কোভিডে আক্রান্ত হয়ে ঘরবন্দি হলেও আগামী ৭-১০ দিনের মধ্যে সুস্থ হয়ে ওঠার কথাও জানিয়েছেন অগ্নিমিত্রা। সেই সঙ্গে করোনার মতো অতিমারি পরিস্থিতিতে চিকিৎসকদের পরামর্শ মেনে চলার করাও সকলকে মনে করিয়ে দিয়েছেন তিনি। অগ্নিমিত্রার কথায়, “করোনার সংক্রমণে আমরা সকলেই জর্জরিত। এ সময় খুব সতর্ক হয়ে বাঁচতে হবে। ডাক্তারবাবুরা যেমন ভাবে থাকতে বলছেন, সেই মতো থাকবে হবে সকলকে। দূরত্ববিধি বজায় রেখে, মাস্ক পরে চলতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE