Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ilambazar

বোমা বাঁধতে গিয়ে উড়ল দু’হাত, মৃত্যু ইলামবাজারের তৃণমূল কর্মীর

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিস্ফোরণ ঘটে এই বাড়িতেই। বৃহস্পতিবার ইলামবাজারে। -নিজস্ব চিত্র।

বিস্ফোরণ ঘটে এই বাড়িতেই। বৃহস্পতিবার ইলামবাজারে। -নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইলামবাজার শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১৬:১৯
Share: Save:

বোমা বাঁধতে গিয়ে দু’টো হাত উড়ে যাওয়ার পর হাসপাতালে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। বৃহস্পতিবার ভোর ৩টে নাগাদ ঘটনাটি ঘটে ইলামবাজারের ছোটচক গ্রামে। শুক্রবার বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে হাফিজুল শেখ (৩৯) নামে ওই তৃণমূল কর্মীর মৃত্যু হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ইলামবাজারের ছোটচক গ্রামের বাইরে ফাঁকা জায়গায় বোমা বাঁধার কাজ চলছিল বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। আচমকা বিস্ফোরণ হয়। বিস্ফোরণে হাফিজুল শেখ নামে ওই ব্যক্তির কব্জি থেকে দু’টো হাতই উড়ে যায়।

বৃহস্পতিবার রাতে তাঁকে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার সকালে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। বিস্ফোরণে আহত হন আরও এক জন। তাঁর পরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ভোট পরবর্তী হিংসা ছড়াতে বোমা বাঁধার কাজ চলছিল। ঘটনাকে কেন্দ্র করে ছোটচক গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে। কী উদ্দেশ্যে বোমা বাঁধা হচ্ছিল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

এ দিকে, এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা৷ ইলামবাজারে বিজেপি-র মন্ডল সভাপতি চিত্তরঞ্জন সিংহ বলেন, ‘‘এখন বীরভূমে বোমা শিল্পই চলছে৷ আমাদের কর্মীদের উপর হামলা করতে বোমা বাঁধার কাজ চলছিল।’’

অন্য দিকে, ইলামবাজারের তৃণমূল নেতা দুলাল রায় বলেন, ‘‘এটা বোমা বিস্ফোরণের ঘটনা নয়। বৃহস্পতিবার এলাকার মানুষকে নানা ধরনের উস্কানি, হুমকি দিয়ে যান বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। তার পরেই আমাদের কর্মীর উপর হামলা হয়, বোমাবাজি করা হয়। তা আটকাতে গিয়ে হাফিজুলের হাত উড়ে যায়। পরে তাঁর মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ilambazar bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE