Advertisement
০৫ মে ২০২৪
Tathagata Roy

Bengal Polls: ‘নগরের নটী’ মন্তব্যের জের, তথাগতকে দিল্লি তলব বিজেপি-র, টুইট করলেন তথাগতই

বুধবার তনুশ্রী ‘নগরের নটী’ মন্তব্যের প্রতিবাদ করে জানান, দিলীপ ঘোষের পাশাপাশি নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কাছেও তিনি এ নিয়ে অভিযোগ জানাবেন।

গ্রাফিক: নিরুপম পাল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১২:৩২
Share: Save:

‘নগরের নটী’ বিতর্কের জেরে তথাগত রায়কে দিল্লিতে তলব করেছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। বৃহস্পতিবার সকালে নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন তিনি। তথাগত লিখেছেন, ‘আমাকে দলের শীর্ষনেতৃত্বের তরফে যত দ্রুত সম্ভব দিল্লি আসতে বলা হয়েছে। সাধারণ তথ্য হিসেবে জানানো হল’।

বিধানসভা ভোটে বিজেপি-র ভরাডুবির পর দলের প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত মঙ্গলবার সকালে টুইটারে দলের চিত্রতারকা প্রার্থীদের বিরুদ্ধে সরব হন। তিনি লেখেন, ‘পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাস-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি’?

তথাগতের টুইটের পরেই প্রকাশ্যে প্রতিবাদ জানান শ্রাবন্তী এবং পায়েল। বুধবার তনুশ্রী ‘নগরের নটী’ মন্তব্যের প্রতিবাদ করে জানান, বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পাশাপাশি নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কাছেও তিনি এ নিয়ে অভিযোগ জানাবেন। তার পরেই বৃহস্পতিবার তথাগতর ডাক পড়ল ‘দিল্লির দরবারে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE