Advertisement
২৩ এপ্রিল ২০২৪
CPM

বিজেপি মাথা তুলেছে তৃণমূলের আমলে, বহরমপুর থেকে তোপ সুর্যকান্ত মিশ্রের

তৃণমূলের আমলে রাজ্যে কর্মসংস্থান এবং শিল্প পরিস্থিতি নিয়েও কটাক্ষ করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক।

বহরমপুরে সূর্যকান্ত মিশ্র। নিজস্ব চিত্র।

বহরমপুরে সূর্যকান্ত মিশ্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২০:২৮
Share: Save:

বিজেপি প্রসঙ্গে তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ সিপিএম-এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। রবিবার বহরমপুরে দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে সূর্যকান্ত বলেন, “বিজেপি মাথা তুলেছে তৃণমূলের আমলে। দুই দলই সমান। এ ওকে চোর বলছে, আবার ও একে চোর বলছে।”

তৃণমূলের আমলে রাজ্যে কর্মসংস্থান এবং শিল্প পরিস্থিতি নিয়েও কটাক্ষ করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক। তাঁর কথায়, “দিদি চলে গেলে এই বন্ধ দরজাগুলো সব খুলে যাবে। রাজ্যে শিল্প এবং কর্মসংস্থানে জোয়ার আসবে।” শিল্প এবং কর্মসংস্থান নিয়ে শাসক দলের বিরুদ্ধে এর আগেও সরব হতে দেখা গিয়েছে সিপিএমকে। এ বার সেই সুর আরও জোরাল করল তারা। সেই সঙ্গে সূর্যকান্ত দাবি করেছেন, তাঁরা যদি ক্ষমতায় আসেন, তা হলে রাজ্যে কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। শিল্পের উপরে জোর দেবেন। এর পরই মমতাকে আক্রমণ করে তাঁর মন্তব্য, “দিদি যা করেছেন তাতে রাজ্যে কেউ আসবে না। দিদি গেলেই বন্ধ দরজা সব খুলে যাবে।”

কংগ্রেস এবং আইএসএফ-এর সঙ্গে জোট করে এ বারের নির্বাচনে লড়ছে সিপিএম। এক দফা প্রার্থিতালিকা ঘোষণাও করা হয়ে গিয়েছে তাদের। এখনও আরও তালিকা প্রকাশ বাকি আছে। কিন্তু তার আগেই সূর্য দাবি করলেন, এ বারের নির্বাচনে নবীন প্রার্থীদের উপর জোর দেওয়া হচ্ছে। পাশাপাশি মহিলাদের প্রার্থী করা নিয়েও চিন্তাভাবনা চলছে। বাকি শরিকরা ঠিক করে দিলে অবিলম্বে প্রার্থিতালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE