Advertisement
২৫ জুলাই ২০২৪
IIT Guwahati Recruitment

মেধাস্বত্ব অধিকার বিষয়ে জ্ঞান রয়েছে? আইআইটি গুয়াহাটিতে মিলবে কাজের সুযোগ

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটির ইন্ডাস্ট্রিয়াল ইন্টার‌্যাকশনস অ্যান্ড স্পেশাল ইনিশিয়েটিভস-এর অধীনস্থ ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস সেলে অফিস অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী প্রয়োজন।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৬:১৩
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার ইন্ডাস্ট্রিয়াল ইন্টার‌্যাকশনস অ্যান্ড স্পেশাল ইনিশিয়েটিভস-এর ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস সেলে কাজের জন্য অফিস অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। ওই কাজে দু’জনকে নিয়োগ করা হবে।

বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন কিংবা ইঞ্জিনিয়ারিং / টেকনোলজি শাখায় স্নাতক ব্যক্তিকে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। তাঁর মেধাস্বত্ব অধিকার বিষয়ে জ্ঞান থাকা আবশ্যক। পেটেন্ট ল', কর্পোরেট ল' কিংবা কোম্পানি সেক্রেটারি বিভাগে আগে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকলে ভাল।

মোট ১১ মাসের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে। কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে। কাজ চলাকালীন নিযুক্তদের ২৮ হাজার ৫০০ থেকে ৪২ হাজার টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে। কোনও সংস্থায় বর্তমানে কর্মরত প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে নো-অবজেকশন সার্টিফিকেট জমা দিতে হবে।

আগ্রহীদের ১ জুলাই কিংবা তার আগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য তাঁদের ইমেল মারফত সমস্ত নথি পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ৫ জুলাই সকাল সাড়ে ৯টা নাগাদ ইন্টারভিউ দেওয়ার জন্য উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Contractual Employment office assistant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE