Advertisement
২৩ অক্টোবর ২০২৪
IACS Kolkata Recruitment 2024

যাদবপুরের কেন্দ্রীয় সংস্থার গবেষণা প্রকল্পে কাজের সুযোগ, কী ভাবে আবেদন করবেন?

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স-এর একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। ওই কাজে এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

Indian Association For the Cultivation of Science.

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৩:২৪
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। শূন্যপদ একটি।

এই কাজে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি) অর্জন করেছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর রিসার্চ গেট ইনস্ট্রুমেন্ট এবং মাইক্রোস্কোপ ব্যবহার করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কারণ নিযুক্ত ব্যক্তিকে হাই রেজোলিউশন ট্রান্সমিশন ইলেক্ট্রন মাইক্রস্কোপ নিয়ে কাজ করতে হবে।

৩১ মার্চ, ২০২৫ পর্যন্ত সংশ্লিষ্ট কাজে নিযুক্তকে বহাল রাখা হবে। তাঁকে প্রতি মাসে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স-এর নিয়মানুসারে নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক দেওয়া হবে। বয়সসীমার ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য। এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে।

ইমেল মারফত আগ্রহীদের সংশ্লিষ্ট বিভাগে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৪ জুন পর্যন্ত। এর পরে জুলাই মাসের শেষ সপ্তাহে ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে। এই নিয়োগ সম্পর্কে আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

অন্য বিষয়গুলি:

Project Assistant Recruitment 2024 Kolkata Job Alert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE