Advertisement
২৩ অক্টোবর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। ওই কাজের জন্য স্নাতকরাও আবেদন করতে পারবেন।

Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৭:৪১
Share: Save:

কলকাতার কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কর্মী প্রয়োজন। তাঁকে প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

ওই প্রকল্পে ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজি’র তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। যিনি সংশ্লিষ্ট প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কাজ করবেন, তাঁর বায়োটেকনোলজি কিংবা বায়োকেমিস্ট্রিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। তবে, যাঁরা উল্লিখিত বিষয়ে স্নাতক হয়েছেন, তাঁরাও সংশ্লিষ্ট বিভাগে কাজের জন্য আবেদন জানাতে পারবেন।

কাজ করতে আগ্রহীদের মলিকিউলার বায়োলজি, প্রোটিন বায়োকেমিস্ট্রি, প্রোটিন ইঞ্জিনিয়ারিং, সিন্থেটিক বায়োলজি নিয়ে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ১২ মাসের চুক্তিতে নিযুক্তকে কাজ করতে হবে। তবে কাজের নিরিখে ওই মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। ওই বিজ্ঞপ্তিতে দেওয়া ইমেল আইডিতে সমস্ত নথি জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৬ জুন পর্যন্ত। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

অন্য বিষয়গুলি:

Project Associate Recruitment IISER Kolkata Jobs 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE