Advertisement
২২ জুলাই ২০২৪
Govt Jobs in BECIL

কেন্দ্রীয় সরকারি হাসপাতালে ৪০০-র বেশি পদে কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড-এর তরফে দিল্লি এবং এনসিআরের কেন্দ্রীয় সরকারি হাসপাতালের বিভিন্ন বিভাগে ৪০০-র বেশি কর্মী নিয়োগ করা হবে।

Hospital Jobs.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৫:৪৯
Share: Save:

কেন্দ্রীয় সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড-এর তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র ফিজ়িয়োথেরাপিস্ট, ড্রাইভার, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিস্ট, রেডিয়োগ্রাফার, ল্যাব অ্যাটেন্ড্যান্ট, টেকনোলজিস্ট, রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, ডেভেলপার, জুনিয়র হিন্দি ট্রান্সলেটর, ফার্মাসিস্ট এবং নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর-সহ মোট ২০টি বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের দিল্লি এবং এনসিআরের কেন্দ্রীয় সরকারি হাসপাতালে কাজ করতে হবে।

উল্লিখিত বিভাগে মোট ৪০৩ জনকে নিয়োগ করা হবে। প্রতিটি পদের নিরিখে বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু করে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ দেওয়া হবে। আগ্রহীদের বয়স ২৫ থেকে ৫৫ বছরের মধ্যে হওয়া আবশ্যক। প্রতিটি পদের জন্য আবেদনকারীদের আর কী কী যোগ্যতা থাকা প্রয়োজন, তা জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

নিযুক্তরা প্রতি মাসে ১৮ হাজার ৪৮৬ টাকা থেকে সর্বাধিক ৪০ হাজার ৭১০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। তবে এ ক্ষেত্রে উল্লিখিত পদে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদপ্রার্থীদের স্কিল টেস্ট / ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে। এর জন্য ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে কেরিয়ার বিভাগে গিয়ে প্রথমে বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। তাতে দেওয়া নিয়ম মোতাবেক নির্দিষ্ট লিঙ্কে ঢুকে ফর্ম পূরণের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ দিন ১২ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Govt Job Recruitment 2024 Medical Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE