Advertisement
১১ জুন ২০২৪
BECIL Recruitment 2023

অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকদের কাজের সুযোগ দিচ্ছে বেসিল, আবেদনের শেষ দিন কবে?

এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য নিযুক্তদের কাজ করতে হবে।

Journalist.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১২:১৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত্ব সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইলেকট্রনিক মিডিয়া মনিটরিং সেন্টার, দিল্লিতে মনিটর বিভাগে কর্মখালি রয়েছে। চুক্তির ভিত্তিতে ওই বিভাগে মোট ২৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

এই বিভাগে বাংলা, মালয়ালম, ওড়িয়া, অহমিয়া, কন্নড়, তেলুগু-সহ ১০টি ভাষায় সাবলীল ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের অন্তত এক বছর মিডিয়া কিংবা সংবাদমাধ্যমে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সাংবাদিকতা এবং গণজ্ঞাপন বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের এই পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এই পদে নিযুক্তদের প্রতি মাসে ৩৪,৩৬২টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁদের টেলিভিশন চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠান কেবল টেলিভিশন নেটওয়ার্ক (রেগুলেশনস) অ্যাক্ট, ১৯৯৫-র নিয়ম অনুযায়ী সম্প্রচারিত হচ্ছে কি না, সেই বিষয়ে নজরদারি রাখতে হবে। কাজের চাহিদা অনুযায়ী, নিযুক্তদের ইংরেজি-সহ স্থানীয় ভাষায় সাবলীল হওয়া বিশেষ প্রয়োজন।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে নাম নথিভুক্ত করতে হবে। নাম নথিভুক্ত করার পর তাঁদের আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনমূল্য হিসাবে ৮৮৫ টাকা জমা দিতে হবে। ৬ ডিসেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE