Advertisement
১৫ জুলাই ২০২৪
CNMC Recruitment 2024

রাজ্য সরকারি হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন, কী ভাবে হবে নিয়োগ?

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে কাজের সুযোগ দেওয়া হবে। হাসপাতালের বিভিন্ন বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন।

Calcutta National Medical College and Hospital.

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১২:৩৯
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ইএনটি এবং জেনারেল মেডিসিন বিভাগে সিনিয়র রেসিডেন্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ তিনটি।

ওই কাজের জন্য ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) কিংবা ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)— এর মধ্যে যে কোনও একটি ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের সুযোগ দেওয়া হবে। তবে, তাঁদের নাম ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নথিভুক্ত থাকতে হবে।

মোট ছ’মাসের চুক্তিতে হাসপাতালের পেশেন্ট কেয়ার সার্ভিস-এর আওতায় সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। ওই চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে কিনা, সেই বিষয়ে বিজ্ঞপ্তিতে কোনও তথ্য পেশ করা হয়নি।

আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল কিংবা রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন। বিজ্ঞপ্তিতে দেওয়া নিয়ম মোতাবেক ৩০ জুনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ৫ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Calcutta National Medical College senior resident jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE