Advertisement
০৪ মে ২০২৪
WB Health Recruitment 2024

কলকাতার মেডিক্যাল কলেজে কাজের সুযোগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা প্রতি মাসে।

Calcutta National Medical College and Hospital.

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১২:৫৭
Share: Save:

অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য কাজের সুযোগ। কলকাতার সরকারি হাসপাতালের তরফে সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। তাই এই পদে কাজ করতে আগ্রহীদের আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না।

কলকাতার ওই হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট চার জন ব্যক্তিকে এই পদের জন্য বাছাই করে নেওয়া হবে। সব মিলিয়ে মোট এক বছরের জন্য ওই পদে কাজের সুযোগ পাবেন নিযুক্ত ব্যক্তিরা। তবে ৬৫ বছর হওয়ার আগে ওয়ার্ড মাস্টার পদে সরকারি সংস্থা থেকে অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিদেরই সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। তাঁদের পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা প্রতি মাসে।

ইন্টারভিউ দিতে আগ্রহী ব্যক্তিদের শারীরিক সক্ষমতা থাকা বাঞ্ছনীয়। চুক্তির ভিত্তিতে তাঁদের ফেসিলিটি ম্যানেজার পদে কাজ করতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য ১৮ মার্চ ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন আগ্রহী প্রার্থীদের জীবনপঞ্জি, ফিটনেস সার্টিফিকেট, জন্মের শংসাপত্র-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি সঙ্গে রাখতে হবে।

নির্দিষ্ট দিনে দুপুর ১২টা থেকে ইন্টারভিউ গ্রহণের প্রক্রিয়া শুরু হবে। ওই দিন বেলা ১১টার পর আর কোনও ব্যক্তিকে সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউয়ে অংশগ্রহণের অনুমতি দেওয়া হবে না। সংশ্লিষ্ট পদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে বিশদে জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE