Advertisement
১৯ মে ২০২৪
ESIC Joka Recruitment 2023

ইএসআইসি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটলে কর্মী নিয়োগ, কোন পদে?

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সুপার স্পেশালিটিজ পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে।

ইএসআইসি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটল।

ইএসআইসি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৫:৫৭
Share: Save:

কেন্দ্রীয় শ্রমমন্ত্রকে কর্মখালি। রাজ্য কর্মচারী বিমা নিগমের (এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন) তরফে কর্মী নিয়োগ করা হবে রাজ্যে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ইএসআইসি মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটলে নিয়োগ করা হবে কর্মী।

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সুপার স্পেশালিটিস, সিনিয়র রেসিডেন্ট, অ্যাডজাঙ্কট ফ্যাকাল্টি পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে। প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সুপার স্পেশালিটিজ পদে আবেদনের জন্য বয়স ৬৭ বছরের মধ্যে হতে হবে। সিনিয়র রেসিডেন্ট পদের ক্ষেত্রে বয়ঃসীমা ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। ৭০ বছর বয়সিরা অ্যাডজাঙ্কট ফ্যাকাল্টি পদে আবেদন করতে পারবেন। প্রতিটি পদে আবেদনের বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

প্রতি মাসে কোন পদে কত বেতন দেওয়া হবে?

প্রফেসর পাবেন ২,০১,২১৩ টাকা।

অ্যাসোসিয়েট প্রফেসরের বেতন হবে ১,৩৩,৮০২ টাকা।

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পাবেন ১,১৪,৯৫৫ টাকা।

সম্পূর্ণ সময়ের সুপার স্পেশালিটিজরা শুরুতে পাবেন ২ লক্ষ টাকা, পার্ট টাইমারেরা শুরুতে পাবেন ১ লক্ষ টাকা।

সিনিয়র রেসিডেন্টের প্রতি মাসে বেতন হবে ৬৭,৭০০ টাকা।

অ্যাডজাঙ্কট ফ্যাকাল্টির বেতন ৬ হাজার টাকা/প্রতি দিন অনুযায়ী পাবেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ২৫ এবং ২৬ জুলাই ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ৯টার মধ্যে রিপোর্টিংয়ের জন্য প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে, তার আগে আবেদনপত্র ডাউনলোড করতে হবে প্রার্থীদের। রাজ্য কর্মচারী বিমা নিগমের ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে থেকে ডাউনলোড করতে হবে আবেদনপত্র। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। ওই দিন আবেদনমূল্যও জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য কর্মচারী বিমা নিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE