Advertisement
০৫ মে ২০২৪
Recruitment in IISER Kolkata

আইআইএসইআর-কলকাতায় রিসার্চ অ্যাসোসিয়েট নেবে, আবেদনের শেষ দিন কবে?

প্রতি মাসে ৪৭ হাজার টাকা করে মিলবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

IISER Kolkta.

আইআইএসইআর-কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৬:২২
Share: Save:

কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রালয়ের অধীনস্থ প্রতিষ্ঠানে রয়েছে কাজের সুযোগ। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স অ্যান্ড এডুকেশন রিসার্চ (আইআইএসইআর), কলকাতায় মিলবে বিশেষ প্রজেক্টে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রিসার্চ অ্যাসোসিয়েট নেওয়া হবে। প্রতিষ্ঠানের গণিত এবং পরিসংখ্যান বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ প্রজেক্টে কাজ করতে হবে। সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (এসইআরবি)- ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি (ডিএসটি) প্রজেক্টটি স্পনসর করছে। প্রথমে ছ’মাসের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ৪৭ হাজার টাকা করে মিলবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রি থাকলে ভাল। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে আইআইএসইআর-কলকাতার ওয়েব সাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ‘কভার লেটার’, বিস্তারিত জীবনপঞ্জি এবং বাকি প্রয়োজনীয় তথ্য মেল করতে হবে। ২১ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জনাতে আইআইএসইআর-কলকাতার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE