Advertisement
১৮ মে ২০২৪
Recruitment in WBMDFC 2023

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে কর্মী নিয়োগ করা হবে, রইল বিস্তারিত

আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে কর্মীকে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৪:৫৮
Share: Save:

পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও অর্থ নিগমে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি‌জ় ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশন (ডব্লুবিএমডিএফসি)-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র সফটওয়্যার ডেভেলপার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে কর্মীকে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন (এমসিএ) ডিগ্রি থাকা দরকার। অথবা, ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর বা ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই) ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। আবার, যদি ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্সে ব্যচেলর অফ টেকনোলজি (বিটেক) ডিগ্রি-সহ পাঁচ বছরের সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকে তা হলেও আবেদন করা যাবে। তবে, প্রতিটি শিক্ষাগত যোগ্যতাতেই ৬০ শতাংশের বেশি (ফার্স্ট ক্লাস) নম্বর থাকা দরকার।

‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২২ অগস্ট ’২৩ ইন্টারভিউ হবে। সকাল ১১টার মধ্যে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে তার আগে প্রার্থীকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। তার জন্য প্রথমে ডব্লুবিএমডিএফসি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি ডব্লুবিএমডিএফসি-র ওয়েবসাইটে দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE