Advertisement
২১ মে ২০২৪
IACS Recruitment 2023

যাদবপুরের আইএসিএসে দু’টি ভিন্ন পদে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন? 

নিযুক্তদের প্রতি মাসে সপ্তম বেতন কমিশনের লেভেল ১০ অনুযায়ী বেতন দেওয়া হবে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

IACS

আইএসিএস। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৫
Share: Save:

যাদবপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রার্থীদের দু’টি ভিন্ন প্রশাসনিক পদে নিয়োগ করা হবে। এর জন্য আবেদন করতে হবে অফলাইনে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার এবং সেক্রেটারি ইন দ্য ডিরেক্টরস সেক্রেটারিয়েট। দু’টি পদে শূন্যপদের সংখ্যাও দু’টি। ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। অন্য পদটিতে আবেদন জানাতে পারবেন অনূর্ধ্ব ৩৫ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের প্রতি মাসিক বেতন সপ্তম বেতন কমিশনের লেভেল ১০ অনুযায়ী দেওয়া হবে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

দু’টি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠিগুলি আলাদা, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

পদগুলিতে প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। পরীক্ষার নিয়ম এবং দিনক্ষণ যথাসময়ে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে জানানো হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। অসংরক্ষিত এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে যথাক্রমে ১০০০ টাকা এবং ৫০০ টাকা। আবেদনের শেষ দিন ১৪ অক্টোবর। নিয়োগ সম্পর্কিত বাকি তথ্য বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE