Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WB Health Recruitment 2024

আইপিজিএমইআরে প্রজেক্টে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট এক বছর ছ’মাসের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কর্মীকে কেন্দ্রীয় প্রতিষ্ঠানের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

IPGMER SSKM Hospital.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৬:৫১
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে অস্থায়ী কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পের জন্য প্রজেক্ট টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। প্রসঙ্গত, ওই গবেষণা প্রকল্পে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। ওই কাজের জন্য এক জন ব্যক্তিকে প্রয়োজন।

উল্লিখিত পদে লাইফ সায়েন্সেস, ফার্মাসি, বায়ো-সায়েন্সের মধ্যে যে কোন একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, তাঁরা আবেদন করতে পারবেন। তবে, যাঁরা ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) সম্পূর্ণ করেছেন, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

সে ক্ষেত্রে প্রার্থীর ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) কিংবা কোন কেন্দ্রীয় সংস্থার অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট এক বছর ছ’মাসের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদের জন্য সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ওই দিন পদপ্রার্থীদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে নিয়ে আসতে হবে।

সংশ্লিষ্ট পদের জন্য ১৯ এপ্রিল, ২০২৪ ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন বেলা ১২টার মধ্যে হাসপাতালের কার্যালয়ে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSKM Hospital IPGMER Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE