Advertisement
০৭ মে ২০২৪
KMC Recruitment 2024

স্পেশালিষ্ট নিয়োগ করবে কলকাতা পুরসভা, শূন্যপদ ক’টি?

এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকতে হবে। সেই সঙ্গে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে রেজিস্ট্রেশন থাকতে হবে।

কলকাতা পুরসভা।

কলকাতা পুরসভা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৮:০৯
Share: Save:

কলকাতা পুরসভার স্বাস্থ্য বিভাগ কর্মী নিয়োগ করতে চলেছে। সেই মর্মে সম্প্রতি পুরসভার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে রয়েছে চাকরির সুযোগ।

‘জি অ্যান্ড ও’ বিভাগে স্পেশালিস্ট নিয়োগ করা হবে। কাজের মেয়াদ চুক্তিভিত্তিক। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৬০ হাজার টাকা।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি-সহ সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা/ ডিগ্রি থাকা দরকার। পাশাপাশি, এক বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকতে হবে। সেই সঙ্গে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে রেজিস্ট্রেশন থাকতে হবে। প্রার্থীকে পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে এবং স্থানীয় ভাষা জানতে হবে। প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে ২২ মার্চ ’২৪। ওই দিন সকাল সাড়ে ১১টার মধ্যে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে আগ্রহীদের। আবেদনপত্র ডাউনলোড করতে প্রথমে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE