Advertisement
১৬ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

মালদহ জেলায় কাজের সুযোগ, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

মালদহের আইটিআইতে ফুড এবং বেভারেজ বিভাগে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৬:২৮
Share: Save:

মালদহ জেলায় চাকরির খোঁজ করছেন? তা হলে জেলার ওয়েবসাইটটি দেখতে পারেন। কারণ মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে চাকরি সংক্রান্ত নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পার্ট টাইম ইনস্ট্রাক্টর নেওয়া হবে। মালদহের আইটিআইতে ফুড এবং বেভারেজ বিভাগে এই পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৩৫০০ টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফুড অ্যান্ড টেকনোলজি বিষয়ে ব্যাচেলর অফ ভোকেশন (বি.ভিওসি)/ ডিগ্রি থাকতে হবে। এর সঙ্গে সংশ্লিষ্ট বিভাগে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। এ ছাড়াও সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা-সহ দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন করা যাবে। প্রার্থীর বয়স ৬০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

অনলাইনই আবেদনপত্র জমা দেওয়ার যাবে। তার জন্য প্রথমে মালদা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। এর পর বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করা দরকার। আবেদনপত্র জমা দেওয়া যাবে ১২ জানুয়ারি ’২৪ বিকেল ৩টে পর্যন্ত। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE