Advertisement
১৯ মে ২০২৪
MECL Recruitment 2023

এমইসিএল সংস্থায় ৪০টিরও বেশি শূন্যপদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন? রইল বিশদ

সংস্থার বিভিন্ন পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের পাশাপাশি, নবীন স্নাতক এবং স্নাতকোত্তর পড়ুয়াদের নিয়োগ করা হবে।

Mineral Exploration & Consultancy Limited.

মিনারেল এক্সোপ্লোরেশন অ্যান্ড কনসালটেন্সি লিমিটেডের পক্ষ থেকে জিওলজিক্যাল সার্ভে চলছে। ছবি: এমইসিএলের ওয়েবসাইট থেকে সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১১:৫৪
Share: Save:

ইঞ্জিনিয়ারিং, কিংবা বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় খনি মন্ত্রকের অধীনস্থ সংস্থা মিনারেল এক্সোপ্লোরেশন অ্যান্ড কনসালটেন্সি লিমিটেড (এমইসিএল)-এর তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তিতে এমন প্রার্থীদের বিষয়ে উল্লেখ করা হয়েছে। কোন কোন পদে কাদের নিযুক্ত করা হবে, তথ্য রইল সবিস্তারে।

কোন কোন পদে নিয়োগ করা হবে?

ডেপুটি জেনারেল ম্যানেজার (ফিনান্স), ম্যানেজার (জিওলজি), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জিওলজি), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিনান্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (হিউম্যান রিসোর্স), ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার, জিওলজিস্ট, জিওফিজিস্টিস্ট, কেমিস্ট, প্রোকিউরমেন্ট অ্যান্ড কন্ট্র্যাক্ট অফিসার, অ্যাকাউন্টস অফিসার, প্রোগ্রামার, হিউম্যান রিসোর্স অফিসার পদে মোট ৪২ জন প্রার্থী নিয়োগ করা হবে।

কারা আবেদন করতে পারবেন?

পদের নিরিখে জিওলজি, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, হিউম্যান রিসোর্স, কম্পিউটার সায়েন্স, বিজ়নেস ম্যানেজমেন্ট, আর্থ সায়েন্সেস-এর মতো বিষয়ে স্নাতক, স্নাতকোত্তর-সহ ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

ম্যানেজার এবং সমতুল্য পদে প্রার্থীদের ১৭ থেকে সাত বছরের প্রাতিষ্ঠানিক অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অন্যান্য পদে নবীন প্রার্থী থেকে শুরু করে অন্তত দু’বছরের পেশাদার অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

বেতন:

সংশ্লিষ্ট পদে নিযুক্ত প্রার্থীরা যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে মাসে ৪০ হাজার থেকে দু’লক্ষ টাকা বেতন হিসাবে পাবেন।

আবেদনের পদ্ধতি:

এমইসিএল সংস্থার ওয়েবসাইটে গিয়ে সংশ্লিষ্ট পদের জন্য অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে প্রার্থীদের সমস্ত নথি পেশ করতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

প্রার্থীরা ১৪ অগস্ট থেকে আবেদন করতে পারবেন। ১৩ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। সবিস্তারে জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE