Advertisement
১৬ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ন্যাশনাল প্রজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেডে চাকরি, রইল বিস্তারিত

সিভিল বিভাগে মোট শূন্যপদ রয়েছে ছ’টি এবং ইলেকট্রিক্যাল বিভাগে একটি। উভয় পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৩,৭৫০ টাকা করে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৮:০৫
Share: Save:

ন্যাশনাল প্রজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেড (এনপিসিসি)-তে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে তাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সাইট ইঞ্জিনিয়ার নেওয়া হবে। সিভিল এবং ইলেকট্রিক্যাল বিভাগের জন্য এই পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য রয়েছে কাজের সুযোগ। সিভিল বিভাগে মোট শূন্যপদ রয়েছে ছ’টি এবং ইলেকট্রিক্যাল বিভাগে একটি। উভয় পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৩,৭৫০ টাকা করে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে স্নাতক হওয়া দরকার। ৩১ অক্টোবর ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। যদিও সংরক্ষিত বিভাগে প্রার্থীর জন্য বয়সের ছাড় রয়েছে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে ন্যাশনাল প্রজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৫ ডিসেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল প্রজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NPCC Limited Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE