Advertisement
১৯ মে ২০২৪
ONGC Recruitment 2023

ওএনজিসিতে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। এক বছর থাকবে কাজের মেয়াদ। মোট দু’জনকে নেওয়া হবে এই পদে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৮:৪২
Share: Save:

দেশের রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন লিমিটেডে (ওএনজিসি) রয়েছে কাজের সুযোগ। সংস্থার ওয়েবসাইটে এই সংক্রান্ত বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাডভাইসর পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। এক বছর থাকবে কাজের মেয়াদ। মোট দু’জনকে নেওয়া হবে এই পদে। প্রতি মাসে ৯৪ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৩ বছরের মধ্যে থাকতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা ইঞ্জিনিয়ারিং/ ফিন্যান্সে ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ওএনজিসি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি মেল করা দরকার। ২০ জানুয়ারি ’২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদনের শেষ দিন অতিক্রান্ত হওয়ার পর আর কোনও আবেদনপত্র গ্রাহ্য করা হবে না।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওএনজিসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন। অথবা, বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE