Advertisement
২১ মে ২০২৪
WB Health Recruitment 2023

পূর্ব মেদিনীপুর জেলায় কর্মখালি, কী ভাবে নিয়োগ করা হবে?

মেডিক্যাল অফিসার পদে পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। মোট ২৪টি শূন্যপদ রয়েছে।

CMOH office, Purba Medinipur.

অফিস অফ চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্‌থ, তমলুক। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১২:৩৪
Share: Save:

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির বিভিন্ন কর্মসূচিতে উল্লিখিত পদে কাজ করতে হবে।

উল্লিখিত পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। যে সমস্ত ব্যক্তি মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) অনুমোদিত ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-এর ডিগ্রি অর্জন করেছেন, তাঁরা ইন্টারভিউয়ের দিন সরাসরি পৌঁছে যেতে পারেন।

নিযুক্ত প্রার্থীদের থ্যালাসেমিয়া কন্ট্রোল, রাষ্ট্রীয় কিশোর স্বাস্থ্য কার্যক্রম (আরকেএসকে), ন্যাশনাল হেল্থ মিশন (এনএইচএম) এবং ন্যাশনাল আরবান হেল্থ মিশন (এনইউএইচএম)-এর অধীনের মেডিক্যাল অফিসার পদে কাজ করতে হবে।

আগ্রহী প্রার্থীদের মেধা এবং অভিজ্ঞতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। অনূর্ধ্ব ৬৭ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। নিযুক্তরা মাসে ৬০ হাজার থেকে ৭০ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

৯ অক্টোবর এবং ১০ অক্টোবর উল্লিখিত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্‌থের তমলুকের অফিসে ইন্টারভিউ হবে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে একটি ফর্ম পূরণ করে সঙ্গে রাখতে হবে। এ ছাড়াও আনুষঙ্গিক নথিও নিয়ে আসতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE