Advertisement
১৯ মে ২০২৪
SPMCIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় বিভিন্ন পদে বিপুল নিয়োগ, শূন্যপদ ক’টি?

সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের মোট ১২টি পদে কর্মী নিয়োগ করা হবে।

Security Printing & Minting Corporation of India Limited

সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৪:৩৯
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মিন্টিং কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের মোট ১২টি পদে কর্মী প্রয়োজন। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পদের নিরিখে ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন।

কোন কোন পদে নিয়োগ করা হবে?

প্রিন্টিং, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মেকানিক্যাল, মেটালার্জ়ি, কোয়ালিটি অ্যাসিওরেন্স, কোয়ালিটি অ্যাসিওরেন্স-পেপার, অ্যাসে, টেকনিক্যাল কন্ট্রোল, আর্টিস্ট/ ডিজ়াইনার, মেটেরিয়ালস ম্যানেজমেন্ট এবং ইনফরমেশন টেকনোলজি-তে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৩৭।

কারা আবেদন করতে পারবেন?

পদের নিরিখে, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ইলেকট্রনিক্স অ্যান্ড ইনস্ট্রুমেন্টশন, মেকানিক্যাল, মেটালার্জ়ি, কেমিক্যাল— এই সমস্ত বিষয়ে স্নাতকোত্তর ইঞ্জিনিয়ার, প্রিন্টিং টেকনোলজিতে স্নাতকোত্তর, ফাইন আর্টস/ গ্রাফিক ডিজ়াইন/ কর্মাশিয়াল আর্টসে স্নাতকোত্তর ডিগ্রি প্রাপ্ত, পাল্প অ্যান্ড পেপার কিংবা রসায়নে স্নাতকোত্তর প্রার্থীরা আবেদন করতে পারবেন।

কী ভাবে আবেদন করা যাবে?

নির্দিষ্ট দিনের মধ্যে অনলাইনে প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে জীবনপঞ্জি-সহ সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র।

কী ভাবে নিয়োগ হবে?

অনলাইনে পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত পদে প্রার্থী নিয়োগ করা হবে। পরীক্ষা দেওয়ার জন্য সংস্থার দিল্লি, এনসিআর, নয়ডা, গাজিয়াবাদ, ফরিদাবাদ,হায়দ্রাবাদ, কলকাতা, মুম্বই, মুম্বই মেট্রোপলিটন রিজ়িয়ন, থানে, ভোপালের দফতরে উপস্থিত থাকতে হবে।

বেতন:

নির্বাচিত প্রার্থীরা পদের নিরিখে মাসে ২১ হাজার থেকে ২ লক্ষ ১১ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

আবেদন গৃহীত হবে ৮ জুলাই থেকে ৮ অগস্ট, ২০২৩ বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত। অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE