Advertisement
২২ মে ২০২৪
SFIO Recruitment 2023

এসএফআইওতে কলকাতা-সহ দেশের অন্যত্র চাকরির সুযোগ, নিয়োগ ৯১টি শূন্যপদে

শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর নির্ভর করে জুনিয়র কনসালট্যান্ট এবং সিনিয়র কনসালট্যান্ট পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৮০,০০০- ১,৪৫,০০০ টাকা এবং ১,৪৫,০০০- ২,৬৫,০০০ টাকা প্রতি মাসে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:২৮
Share: Save:

কেন্দ্রের কর্পোরেট বিষয়ক মন্ত্রকের অধীনস্থ সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিস (এসএফআইও)-তে বিভিন্ন পদমর্যাদায় কর্মখালি। সম্প্রতি সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। দেশের বিভিন্ন শহরে পোস্টিং হবে নিযুক্তদের। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।

সংস্থায় মোট চারটি বিভাগে কর্মীদের নিয়োগ করা হবে, সেগুলি হল— ল, ফিন্যান্সিয়াল অ্যানালিসিস/ ফরেন্সিক অডিট, ব্যাঙ্কিং এবং জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন। বিভাগগুলিতে যে যে পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে, সেগুলি হল— সিনিয়র কনসালট্যান্ট, জুনিয়র কনসালট্যান্ট এবং ইয়ং প্রফেশনাল। মোট শূন্যপদের সংখ্যা ৯১। সংস্থায় স্বল্পমেয়াদি চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। পদগুলিতে প্রথমে তিন বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে তা বেড়ে পাঁচ বছর পর্যন্ত হতে পারে। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা, দিল্লি, মুম্বাই, চেন্নাই এবং হায়দরাবাদ। আবেদনের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। কনসালট্যান্টের পদগুলিতে আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরাও। ইয়ং প্রফেশনাল পদে নিযুক্তদের বেতনের পরিমাণ হবে ৬০,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর নির্ভর করে জুনিয়র কনসালট্যান্ট এবং সিনিয়র কনসালট্যান্ট পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৮০,০০০- ১,৪৫,০০০ টাকা এবং ১,৪৫,০০০- ২,৬৫,০০০ টাকা প্রতি মাসে। অবসরপ্রাপ্ত কর্মীরা নিযুক্ত হলে তাঁদের বেতনকাঠামো আলাদা হবে।

প্রতিটি পদে আবেদনের জন্য নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতা প্রয়োজন, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন করতে হবে। এক জন প্রার্থী সমস্ত পদেই আবেদন করতে পারবেন। তবে সে ক্ষেত্রে প্রতিটি পদের জন্য আলাদা ভাবে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ নভেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE