Advertisement
৩০ এপ্রিল ২০২৪
NCLAT Recruitment 2023

ন্যাশনাল কোম্পানি ল অ্যাপিলেট ট্রাইবুনালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

২৫ থেকে ৫০ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। বেতনক্রম আকর্ষণীয়।

National Company Law Appellate Tribunal.

ন্যাশনাল কোম্পানি ল অ্যাপিলেট ট্রাইবুনাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১২:১৪
Share: Save:

আইনজীবী হিসাবে কাজের অভিজ্ঞতা রয়েছে? এমন প্রার্থীরা কেন্দ্রীয় সংস্থার সঙ্গে কাজ করার সুযোগ পেতে পারেন। এই মর্মে ন্যাশনাল কোম্পানি ল অ্যাপিলেট ট্রাইবুনালের তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানে জুডিশিয়াল মেম্বার এবং টেকনিক্যাল মেম্বার পদে প্রার্থী নিয়োগ করা হবে। শূন্যপদ পাঁচটি।

কারা আবেদন করতে পারবেন?

জুডিশিয়াল মেম্বার পদে উচ্চ আদালতের বিচারপতি, ন্যাশনাল কোম্পানি ল ট্রাইবুনালের জুডিশিয়াল মেম্বার, কিংবা সুপ্রিম কোর্ট / হাইকোর্টের আইনজীবীদের আবেদন গ্রহণ করা হবে। তবে এনসিএলটি-র জুডিশিয়াল মেম্বার পদে অন্তত পাঁচ বছর এবং আইনজীবী পদে দশ বছর কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে।

টেকনিক্যাল মেম্বার পদে অনূর্ধ্ব ২৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে। আইন, ইন্ডাস্ট্রিয়াল ফিনান্স, ইন্ডাস্ট্রিয়াল ম্যানেজমেন্ট, ইনভেস্টমেন্ট— এই সমস্ত বিভাগের মধ্যে যে কোনও একটি বিভাগে বিশেষ জ্ঞান এবং পেশাদার অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

বেতন:

নিযুক্ত প্রার্থীদের মাসে দু’লক্ষ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি:

প্রার্থীদের আবেদনপত্র-সহ আনুষঙ্গিক নথি ডাকযোগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে।

বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। প্রার্থীদের অভিজ্ঞতা, মেধা এবং ইন্টারভিউয়ের ফলাফলের ভিত্তিতে নিযুক্ত করা হবে। সংশ্লিষ্ট পদে ৮ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। অন্যান্য তথ্যের জন্য ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE