Advertisement
১৭ মে ২০২৪
IIT Madras Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি মাদ্রাজে কর্মখালি, জেনে নিন আবেদনের শর্তাবলি

প্রতিষ্ঠানের কম্পিউটার সায়েন্স বিভাগের তরফে প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদনকারীদের অন্তত এক বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Indian Institute of Technology, Madras.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, মাদ্রাজ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১২:০১
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, মাদ্রাজের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে কর্মখালি। এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। সংশ্লিষ্ট বিভাগের জুনিয়র এগজ়িকিউটিভ (অ্যাডমিনিস্ট্রেশন) পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। কারা আবেদন করতে পারবেন, আবেদনের পদ্ধতি, পারিশ্রমিক-সহ অন্যান্য তথ্য রইল সবিস্তারে।

আবেদনকারীদের যোগ্যতা:

নন-ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের অন্তত এক বছরের পেশাদার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্ট ব্যবহারের দক্ষতা থাকা প্রয়োজন। শূন্যপদ একটি।

পারিশ্রমিক:

১৬ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি:

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আইআইটি মাদ্রাজের ওয়েবসাইটে ফর্ম পূরণের মাধ্যমে জুনিয়র এগজ়িকিউটিভ পদে আবেদন করতে পারবেন। উল্লিখিত পদের জন্য এক বারই আবেদন করার সুযোগ পাবেন। দ্বিতীয় বার কোনও প্রার্থীর আবেদন গ্রহণ করা হবে না।

এই পদে প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত। পদ সংক্রান্ত আরও তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE