Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
50 Cent

লিঙ্গবর্ধক ক্লিনিকের বিজ্ঞাপনে নিজের ছবি দেখে অবাক র‍্যাপ তারকা, ‘আমি! কবে করালাম?’

মিয়ামিতে অ্যাঞ্জেলার প্ল্যাস্টিক সার্জারি কেন্দ্র এবং মেড স্পা-র বিজ্ঞাপন ছিল ছবিটি। যাতে ইঙ্গিত দেওয়া ছিল, অ্যাঞ্জেলা সফল অস্ত্রোপচার দ্বারা র‍্যাপ তারকার আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছেন।

আদালতের দ্বারস্থ ফিফটি সেন্ট।

আদালতের দ্বারস্থ ফিফটি সেন্ট।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৫:০৮
Share: Save:

প্ল্যাস্টিক সার্জন অ্যাঞ্জেলা কোগানের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে স্বনামধন্য তারকা। বিজ্ঞাপনী ছবি ভাইরাল হতেই কেলেঙ্কারি! ছবিতে এমন কিছু ছিল, যাতে সবাই ভাবছেন, তিনি অস্ত্রোপচার করে পুরুষাঙ্গের দৈর্ঘ্য বাড়িয়েছেন। সেই ‘অপমান’ মাথায় নিয়ে আদালতের দ্বারস্থ হলেন র‌্যাপ তারকা ফিফটি সেন্ট।

Advertisement

আসল নাম কার্টিস জেমস জ্যাকসন। একাধারে তিনি আমেরিকার জনপ্রিয় র‍্যাপ সঙ্গীতশিল্পী, অভিনেতা এবং ব্যবসায়ী। তবে তাঁকে ‘ফিফটি সেন্ট’ নামেই চেনে গোটা বিশ্ব। তাঁর সঙ্গে ছবি পোস্ট করে গর্ব বোধ করে থাকতে পারেন চিকিৎসক। কিন্তু ক্লিনিকটি সকলেই চেনেন। মিয়ামিতে অ্যাঞ্জেলার প্ল্যাস্টিক সার্জারি কেন্দ্র এবং মেড স্পা-র বিজ্ঞাপন ছিল ছবিটি। যাতে ইঙ্গিত দেওয়া ছিল, অ্যাঞ্জেলা সফল অস্ত্রোপচারে র‍্যাপ তারকার আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছেন। এতেই খেপে আগুন ফিফটি সেন্ট।

ফিফটির দাবি, ওই বিশেষ ছবিটি ২০২০ সালে তোলা। তাঁর অনুরাগী হিসেবে অ্যাঞ্জেলা হিসাবে পোজ দেওয়ার অনুরোধ করেছিলেন। সেই ছবি অনুমতি না নিয়ে বিভ্রান্তিকর তথ্য সরবরাহের কাজে ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ তোলেন তারকা। অ্যাঞ্জেলা ও তাঁর ক্লিনিকের বিরুদ্ধে সেই মর্মে মামলা দায়ের করেছেন তিনি।

তবে অ্যাঞ্জেলার পক্ষের আইনজীবীর দাবি, বিষয়টি এমন কিছুই নয়। ছবি দেখে জল্পনা ছড়িয়েছে। কোনও এক পরিস্থিতিতে তারকা-ভক্ত পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। ব্যবসায়িক কারণে আর্থিক লেনদেনও হয়েছিল। সেইটুকুই। এর পরই আর্জি জানানো হয় মামলা তুলে নেওয়ার।জানা যায়, চিকিৎসক আদালতে আপিল করেছেন, যাতে মামলাটি তুলে নেওয়া হয়। তবে এখনও সুর নরম করেননি ফিফটি সেন্ট। কত টাকার মামলা ঠুকেছেন তিনি, তা অবশ্য জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.