Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

Roshan Singh: দাম্পত্য কলহেই তারকা? নিখিলের পর ফ্যান ক্লাব তৈরি হল রোশনের

২৪ ঘণ্টার কম সময়ের মধ্যেই রোসনের একাধিক ছবি, ভিডিয়োয় ভরে গিয়েছে তাঁর ফ্যান ক্লাবের দেওয়াল।

রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১২:০৩
Share: Save:

নুসরত জাহানের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈনের ফ্যান ক্লাব তৈরি হয়েছিল আগেই। এ বার পালা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংহের। অভিনেত্রী স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে নিখিলের মতো রোশনও এখন নেট দুনিয়ার নতুন নায়ক। তাঁর জন্য ইনস্টাগ্রামে অনুরাগীরা ফ্যান ক্লাব তৈরি করলেন। নাম ‘রোশন সিংহ ফ্যান ক্লাব’।

৩১ জুলাই, অর্থাৎ মাত্র এক দিন আগে এই অ্যাকাউন্টটি সক্রিয় হয়েছে। ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যেই রোসনের একাধিক ছবি, ভিডিয়োয় ভরে গিয়েছে তাঁর ফ্যান ক্লাবের দেওয়াল। তার সঙ্গেই ‘বায়ো’ অংশে জ্বলজ্বল করছে রোশনকে নিয়ে স্তুতিবাক্য, ‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালবাসেন।’ রোশনের এই ফ্যান ক্লাবে আপাতত অনুগামীর সংখ্যা মাত্র ২৪। কিন্তু রাজ চক্রবর্তী, অঙ্কুশ হাজরা এবং যশ দাশগুপ্তের মতো তারকাদের ‘ফলো’ করছে অ্যাকাউন্টি।

ইতিমধ্যে রোশনও জেনে গিয়েছেন তাঁর নবনির্মিত ফ্যান ক্লাবের কথা। গত শনিবার থেকে সেখানকার বেশ কিছু পোস্ট তুলে এনেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে । অনুরাগীদের বুঝিয়ে দিয়েছেন, তাঁদের সঙ্গেই আছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Srabanti Chatterjee Roshan Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE