Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Zee Bangla

Covid Vaccine: নতুন ছন্দে জীবনকে লিখতেই কলাকুশলী, অভিনেতাদের প্রতিষেধকের ব্যবস্থায় জি বাংলা: সম্রাট ঘোষ

টিম জি বাংলা যাতে দ্রুত স্টুডিয়োপাড়ায় ফিরে কাজ শুরু করতে পারে তার জন্যেই কি এই পদক্ষেপ? তেমনটা মানতে নারাজ সম্রাট ঘোষ।

টিম জি বাংলা যাতে দ্রুত স্টুডিয়োপাড়ায় ফিরে কাজ শুরু করতে পারে তার জন্যেই কি এই পদক্ষেপ?

টিম জি বাংলা যাতে দ্রুত স্টুডিয়োপাড়ায় ফিরে কাজ শুরু করতে পারে তার জন্যেই কি এই পদক্ষেপ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ২২:৪৮
Share: Save:

‘নতুন ছন্দে লিখব জীবন’ মূলমন্ত্র জি বাংলার। অতিমারিতেও জীবনের ছন্দ ঠিক রাখতে দরকার রোগের মোকাবিলা করার শক্তি। যার অন্যতম হাতিয়ার প্রতিষেধক। এটা উপলব্ধি করেছে বাংলার প্রথম সারির চ্যানেল। সেই অনুভূতি থেকেই চ্যানেলের সঙ্গে যুক্ত অভিনেতা, কলাকুশলীদের জন্য বিনামূল্যে প্রতিষেধকের ব্যবস্থা করছে চ্যানেল কর্তৃপক্ষ। আনন্দবাজার ডিজিটালকে এ কথা জানিয়েছেন চ্যানেলের পূর্বাঞ্চলীয় শাখার প্রধান সম্রাট ঘোষ। তাঁর কথায়, ‘‘অতিমারি এক দিন বা এক বছরে যাওয়ার নয়। তাই এর বিরুদ্ধে লড়তে আমাদের আরও শক্তিশালী হতে হবে। সেই জায়গা থেকেই এই উদ্যোগ।’’ ৭ জুন থেকে শুরু হচ্ছে এই বিশেষ কর্মসূচি। প্রতিষেধক দেওয়া হবে চ্যানেলের অফিস মিডিয়া সিটি-র ১০ তলায়।

ধারাবাহিকের গতি যাতে স্তব্ধ না হয়, তার জন্য ইতিমধ্যেই ‘শ্যুট ফ্রম হোম’ চলছে একাধিক ধারাবাহিকের। সেই নিয়ে দ্বন্দ্বও চলছে ফেডারেশন-ফোরাম-চ্যানেল-প্রযোজক সংগঠনের মধ্যে। তার মধ্যেও ইতিবাচক দিক, করোনা প্রতিষেধক দেওয়া নিয়ে এরা একজোট সবাই। জি বাংলার মতোই প্রতিষেধকের ব্যবস্থা করে দুর্দিনে স্টুডিয়োপাড়ার সঙ্গে যুক্ত সবার পাশে দাঁড়াচ্ছে এই সংগঠনগুলি। সেই অনুযায়ী তারা অভিনেতা-কলাকুশলীদের সঙ্গে যোগাযোগও করে নিচ্ছে।

টিম জি বাংলা যাতে দ্রুত স্টুডিয়োপাড়ায় ফিরে কাজ শুরু করতে পারে তার জন্যেই কি এই পদক্ষেপ? তেমনটা মানতে নারাজ সম্রাট ঘোষ। তাঁর দাবি, মানবিকতার খাতিরেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। সবাই সুস্থ থাকলে টিমের উন্নতি অবধারিত। সেই সুস্থতার জন্যেই প্রতিষেধক নেওয়া বেশি জরুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Zee Bangla Covid 19 Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE